ভারতের রাজধানী দিল্লিকে উড়িয়ে দেয়ার হুমকি, জারি হাই এলার্ট!

ইমেইল পাওয়ার পর নড়েচড়ে বসেছে স্থানীয় প্রশাসন। গোটা শহর উড়িয়ে দেয়ার হুমকি এসেছে ইমেইলে। এরপরই ভারতের রাজধানীতে হাই এলার্ট জারি করা হয়েছে। খবর নিউজ এইট্টিনের

খবরে বলা হয়েছে, পুরো দিল্লিকে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে উত্তর প্রদেশ পুলিশের কাছে পাঠানো হয়েছে অজ্ঞাত ইমেইল। এরপরই উত্তর প্রদেশ পুলিশ দিল্লির পুলিশকে সতর্ক করে।

দিল্লি পুলিশের স্পেশাল সেলের এক কর্মকর্তা জানিয়েছেন, একটি বেনামী ইমেইল এসেছে। এছাড়া তেহরিক-ই-তালেবানের (ইন্ডিয়া সেল) গ্রেফতার হওয়া সদস্যদের থেকেও একই তথ্য পাওয়া গিয়েছে।

উত্তর প্রদেশ পুলিশ উল্লিখিত ইমেইল সম্পর্কে বিশদ বিবরণ দিল্লি পুলিশকে পাঠিয়েছে। কোথা থেকে এই ইমেল পাঠানো হয়েছে, তা খোঁজার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

পুলিশের এক কর্মকর্তার দাবি, দিল্লির উপরে জঙ্গিদের নজর সব সময়েই রয়েছে। অন্য নিরাপত্তা সংস্থাগুলোর সঙ্গে হাত মিলিয়ে কাজ করা হচ্ছে।গত জানুয়ারিতে দিল্লির বিখ্যাত ফুল বাজার গাজিপুর থেকে তাজা বোমা উদ্ধার করা হয়েছিল। সেই ঘটনায় আতঙ্ক তৈরি হয়েছিল।

দিল্লি পুলিশের দাবি, দেশের পাঁচ রাজ্যের নির্বাচনের আগেও ভারতে ভুরি ভুরি বিস্ফোরক পাঠিয়ে অশান্তি তৈরি করতে চাইছিল পাকিস্তান। তবে তাতে তারা সফল হয়নি।