নাস্তিক-মুর্তাদদের কবর রচনার জন্য হেফাজতে ইসলামের অভ্যুদয়-আল্লামা বাবুনগরী

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর অবমাননার প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকে সিলেটে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।আজ শনিবার (২১ নভেম্বর) সিলেট নগরীর রেজিষ্টারী মাঠে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী, মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, অবিলম্বে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে।

তিনি বলেন, এদেশে কাদিয়ানীরা থাকতে পারবে, তবে সংখ্যালঘু হিসেবে।আল্লামা বাবুনগরী বলেন, বাংলাদেশ মদিনা সনদে চলবে। ভারত, আমেরিকা কিংবা চীনের সনদে বাংলাদেশ চলবে না।

তিনি আরও বলেন, ইসলামের শত্রু, রাসুলের দুশমন, নাস্তিক-মুর্তাদদের কবর রচনার জন্য হেফাজতে ইসলামের অভ্যুদয় হয়েছে। হেফাজত সরকার বিরোধী সংগঠন নয়, আবার সরকার দলীয় সংগঠনও নয়। বিশ্বের দুই শত কোটি

মুসলমানের ভালোবাসার প্রতীক রাসুল (সা.)-এর বিরুদ্ধে ফ্রান্স সরকার ব্যঙ্গ ও কটাক্ষ করে মুসলমানদের কলিজায় আগুন লাগিয়েছে। রাসুলের অপমানের মোকাবিলায় রক্তের বন্যা বইয়ে দেবো।সমাবেশে বক্তারা সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ফ্রান্সের পণ্য বরজন করুন। সব ধরনের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করুন, দূতাবাস বন্ধ করুন।

অন্যথায় আরো কঠিন আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দ।এদিকে দেশে যত্রতত্র মূর্তি স্থাপন বন্ধ করতে সরকারের প্রতি আহ্বান জানায় হেফাজত।নতুন করে কোন মূর্তি স্থাপনের চিন্তাভাবনা থেকে সরকারকে সরে আসারও আহ্বান জানানো হয়।

এছাড়া সিলেটের আলোচিত রায়হান হত্যাকান্ডের বিচার দাবি করেছে হেফাজত। দ্রুত হত্যাকারীদের ফাঁসি নিশ্চিত ও রায়হানের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবিও জানানো হয়।

Sharing is caring!

11 thoughts on “নাস্তিক-মুর্তাদদের কবর রচনার জন্য হেফাজতে ইসলামের অভ্যুদয়-আল্লামা বাবুনগরী

  1. Pingback: priligy tablets us
  2. Pingback: buying stromectol

Comments are closed.

November 2020
M T W T F S S
« Oct   Sep »
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
x