আমাকে পাবলিক টয়লেটের মত ব্যবহার করা হয়েছে!

আলোচনায় ‘মি টু’ ঝড় উঠতেই একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছেন শ্রী রেড্ডি। কখনও যৌ’ন হেনস্থার অভিযোগ আবার কখনও সরাসরি ধ’র্ষ’ণের অভিযোগ করেছেন দক্ষিণের একাধিক পরিচালক, অভিনেতার বিরুদ্ধে। এবারও এক তামিল অভিনেতার বিরুদ্ধে সরব হলেন এই অভিনেত্রী।

‘শ্রী রেড্ডিকে পাবলিক টয়লেট এর মত ব্যবহার করা হয়েছে, যার ক্ষত এখনও বর্তমান’ এমন অভিযোগ করেছেন তেলুগু অভিনেত্রী শ্রী রেড্ডি।তাকে যখন তখন যেভাবে খুশি সেভাবে ব্যবহার করা হত বলেও বিস্ফোরক অভিযোগ করেন তেলুগু অভিনেত্রী। ওই সময় তার শরীর যেত কাজ করতে কিন্তু মন পড়ে থাকত, এমন কথাও বলেন শ্রী।

তার সমস্ত যোগাযোগ নষ্ট করে দেওয়ার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ। বেশ কয়েকজন তেলুগু অভিনেতার পর তামিল অভিনেতাও তাকে ব্যবহার করেছেন বলে দাবি করেন শ্রী। গায়ক শ্রীরাম নেনের বিরুদ্ধেও অভিযোগ করেন এই অভিনেত্রী।

‘বাহুবলী’ অভিনেতা রানা দাগগুবতির ভাই অভিরাম দাগগুবতির বিরুদ্ধেও যৌ’ন হে’নস্থার অভিযোগ করেন শ্রী। একাধিক তেলুগু অভিনেতা, গায়ক, প্রযোজক, পরিচালকের বিরুদ্ধেও সরব হন শ্রী রেড্ডি।

আরো পড়ুন :এবার নতুন আলোচনায় সেই অভিনেত্রী পায়েল !

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকারকে এখন প্রায় সময়ই দেখা যায় খোলামেলা ফটোশুটে। শুটিংয়ের বাইরে এখন ছবি তোলা নিয়েই ব্যস্ত থাকতে দেখা যায় তাকে। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতেই নেটিজেনদের নানান মন্তব্যে ছেয়ে যায় সেই পোস্ট।

সম্প্রতি নতুন কিছু ছবি পোস্ট করেছেন এই নায়িকা। হাজির হয়েছেন একদম বোল্ড লুকে। ঝড় তুলেছেন সেইসব ছবিতে। ছবিতে দেখা যায়, চুল সাইড পার্ট করে, ‘শর্ট হেয়ার স্টাইল’ লুকে ধরা দিয়েছেন পায়েল। সঙ্গে মেকাআপ ও ঠোঁটে গাঢ় লিপস্টিক, কালে ঝোলা দুলে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পায়েলের পোশাকে নজর কাড়ছে সোনালি রঙের বেল্ট ও পায়ে কালো স্টিলেটো।

শহরের একটি পাঁচতারা হোটেলের সুইমিং পুলের সামনে এই ফটোশ্যুট করেছেন পায়েল সরকার। অভিনেত্রী পোস্ট করা ফটোশ্যুটে ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বয়েছে।তবে এটাই প্রথম নয়, এর আগেও কালো বিকিনিতে এই ফটোশুটে ছবি পোস্ট করে নজর কেড়েছিলেন পায়েল।

Sharing is caring!

2 thoughts on “আমাকে পাবলিক টয়লেটের মত ব্যবহার করা হয়েছে!

  1. Pingback: keto snacks

Comments are closed.

November 2020
M T W T F S S
« Oct   Sep »
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
x