রক্ষা হচ্ছে না হাজী সেলিমেরও

রক্ষা হচ্ছে না হাজী সেলিমেরও

দ্বিতীয় পুত্র ইরফান সেলিমের ঘ’টনায় হাজী সেলিমও ফেঁসে যেতে পারেন। গতকাল র‌্যাব যে দুটি বাসায় অভিযান পরিচালনা করে সে দুটি বাসা হাজী সেলিমের মালিকানাধীন। গত রোববার হাজী সেলিমের পুত্র ইরফান সেলিম কলাবাগানে এক নৌবাহিনীর কর্মকর্তাকে মা’রধ’র করেন এবং সেই মা’রধ’রের ঘট’নায় গতকাল সোমবার মা’মলা দায়ের করা হয়।

সেই মা’মলার প্রেক্ষিতে হাজী সেলিমের বাসায় গতকাল সোমবার দুপুর ১২টা থেকে অভিযান পরিচালনা করে র‌্যাব। বড় কাটরায় হাজী সেলিমের রাজকীয় ভবন চান সরদার দাদা বাড়ি নামের ওই বাড়িতে র‌্যাব অ’ভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মা’দ’ক, ই’য়া’বা, অ’স্ত্র এবং পেশাদার ওয়া’কিটকি পেয়েছে। এসব অবৈ’ধ জিনিসপত্র ইতিমধ্যে তালিকাভূক্ত করা হয়েছে এবং এগুলো নিয়ে একাধিক মা’মলা হবে বলে আইন প্রয়োগকারী সংস্থার সূত্রে জানা গেছে।

এছাড়া চকবাজারে হাজী সেলিমের ব্যবসায়ীক কার্যালয়েও পাওয়া গেছে টর্চার সেল। আইনজীবীরা বলছেন, আইন অনুযায়ী যার বাড়িতে অ’বৈধ ম’দ, অ’স্ত্র এবং অ’ন্যান্য অবৈ’ধ সা’মগ্রি রাখা হয়েছে তিনি অ’ভিযুক্ত হবেন। আর ওই বাড়িগুলোর মা’লিকানা ঢাকা-৭ আসনের এমপি হাজী সেলিমের সেহেতু তিনিও ফেঁসে যেতে পারেন।

এছাড়াও লালবাগবাসীর দীর্ঘদিন ধরে হাজী সেলিম ও তার পরিবারের বিরুদ্ধে অ’ভিযোগ রয়েছে। ভূমি দখলসহ নানা রকম দখল কার্যক্রমের সাথে তারা যুক্ত আছেন বলে এলাকাবাসী এখন মুখ খুলতে শুরু করেছেন। এই প্রেক্ষাপটে ইরফান সেলিম একা নয় হাজী সেলিও ফেঁ’সে যা’চ্ছেন বলে ধারণা করা হচ্ছে। সূত্র: বাংলা ইনসাইডার।