ভারতের হিন্দু সংগঠনগুলোর ওপর ভ’য়াবহ হা’মলার ছক পাকিস্তানের !

ভারতের হিন্দু সংগঠনগুলোর ওপর ভ’য়াবহ হা’মলার ছক পাকিস্তানের !

ভারতের পাঞ্জাবে অ’শান্তি সৃষ্টির জন্য রাজ্যে কু’খ্যা’ত দু’ষ্কৃ’তীদের কাজে লাগাচ্ছে পাকিস্তানের গু’প্তচর সংস্থা আইএসআই। এমনটাই মনে করছেন ভারতের গোয়ে’ন্দারা। কীভাবে অ’শান্তি? আইএসআইএর লক্ষ্য পাঞ্জাবের সাম্প্র’দায়িক সম্প্রীতি ন’ষ্ট করে দেওয়া।

গোয়েন্দা সূত্রে খবর, পাঞ্জাবের একাধিক ফেরার ও জেলব’ন্দি দু’ষ্কৃ’তীদের সঙ্গে যোগাযোগ করছে আইএসআই। এদের কাজ হবে পাঞ্জাবের হিন্দু সংগঠনগুলির নেতাদের ওপর হা’মলা চালানো।

ওই কাজ করার জন্য ইতিমধ্যেই ৫ কু’খ্যা’ত দু’ষ্কৃ’তীর সঙ্গে যোগাযোগ করেছে পাক গু’প্তচর সংস্থা। এর জন্য খালিস্তানি উ’গ্রপ’ন্থীদের কাজে লাগিয়ে সীমান্ত পার করে অ’স্ত্র ঢু’কিয়ে দেওয়া হচ্ছে। গত কয়েক মাসে অ’স্ত্র পাচার করতে গিয়ে ধ’রা পড়েছে বেশ কয়েকজন।

পাঞ্জাবে অশান্তি সৃষ্টির জন্য তৈরি করা হয়েছে কাশ্মীর খালিস্তান রেফারেন্ডাম ফ্রন্ট। এদের কাজই হবে আইএসআইয়ের সঙ্গে খালিস্থানি জ’ঙ্গিদের মেলবন্ধন ঘ’টিয়ে না’শকতার চেষ্টা করা। বিদেশেও খালিস্তান ও আজাদ কাশ্মীরের সমর্থকদের একজোট করার চে’ষ্টা হচ্ছে। এছাড়াও পাকিস্তানে যেসস খালিস্তানি জ’ঙ্গি রয়েছে তাদের সঙ্গে একাধিক বৈঠক করেছে আইএসআই। সূত্র : জি নিউজ