বি’ব’স্ত্র করে নি’র্যাতনের রে’শ কা’টতে না কা’টতেই নোয়াখালীতে এবার ৪ টু’করো করা হলো গৃ’হবধূকে

বি’ব’স্ত্র করে নি’র্যাতনের রে’শ কা’টতে না কা’টতেই নোয়াখালীতে এবার ৪ টু’করো করা হলো গৃ’হবধূকে

নোয়াখালীর বেগমগঞ্জে গৃ’হব’ধূকে বি’ব’স্ত্র করে নি’র্যাতনের ঘ’টনার রে’শ কা’টতে না কা’টতেই এবার জে’লার সুবর্ণচরে নূর জাহান বেগম (৪২) নামে এক গৃ’হবধূকে চার টু’করো করে কে’টে হ’ত্যা করেছে দু’র্বৃত্তরা।

বুধবার (৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজে’লার চরজব্বার ই’উনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর জা’হাজমা’রা গ্রামের প্রভিটা ফিডের পে’ছনের একটি ধা’নক্ষেত থেকে তার ম’রদে’হ উ’দ্ধার করে পু’লিশ।নি’হত নূর জাহান বেগম উপজে’লার চরজব্বার ইউনিয়নের ১নং ও’য়ার্ডের মৃ’ত আব্দুল বা’রেকের স্ত্রী।

চরজব্বার থানা পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্ম’কর্তা (ও’সি) সাহেদ উদ্দিন ঘটনার স’ত্যতা নি’শ্চিত করে বলেন, ওই গৃ’হবধূর ম’রদে’হের দুই টু’করো উ’দ্ধার করা হয়েছে। এর মধ্যে তার মা’থা আর কো’ম’রের অংশ র’য়েছে।

প্র’ত্যক্ষদর্শীরা জানান, ওই গৃ’হবধূ’কে কে’টে চা’র টু’করো করে হ’ত্যা করা হয়েছে। তবে তার শ’রীরের বু’ক ও পা’য়ের অংশ এখনও খুঁজে পা’ওয়া যা’য়নি।

নি’হতের ছে’লে হুমায়ন কবির (২৮) জানান, বুধবার ভোর থেকে তার মা নি’খোঁজ ছিল। পরে স্থা’নীয় এক না’রী বিকেলের দিকে ধানক্ষেতের আইলে শামুক খুঁজতে গিয়ে টু’করো টু’করো ম’রদে’হ দেখতে পায়। পরে বি’ষয়টি জানাজানি হলে তিনি ম’রদেহের পাশে শামুকের ব্যাগ দেখে মা’য়ের ম’রদেহ শ’নাক্ত করেন।

ওসি সাহেদ উদ্দিন চৌধুরী জানান, ঘটনাস্থল থেকে ম’রদে’হ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য নোয়াখালী জে’নারেল হা’সপাতাল ম’র্গে পা’ঠানো হয়েছে। পু’লিশ বি’ষয়টি খ’তিয়ে দেখছে। এ বি’ষয়ে পরে বি’স্তারিত জানানো হবে।