ওই নারীর মুখ ও বুকের বিভিন্ন স্থানে কা’মড় দেয় !

ওই নারীর মুখ ও বুকের বিভিন্ন স্থানে কা’মড় দেয় !

নোয়াখালীতে এক গৃহবধূকে সং’ঘ’ব’দ্ধভাবে বি’ব’স্ত্র করে মুখমণ্ডলে লা’থিমা’রাসহ মা’রধ’রের ভিডিও ফেসবুকে প্রচার করায় ব’খা’টেদের গ্রে’ফতারের নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন।

অ’ভিযোগ রয়েছে, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বড়খাল এর পাশে দেলোয়ার বাহিনী প্রধান দেলোয়ার, বাদল, কালাম ও আবদুর রহিমসহ ৫ ব’খাটে ওই ঘ’টনা ঘ’টিয়েছে।

এ ঘ’টনায় রবিবার (৪ অক্টোবর) আবদুর রহিম (২২) নামে এক যুবককে আ’টক করেছে বেগমগঞ্জ থানা পুলিশ। পুলিশের ৫টি ইউনিট বখাটেদের ধরতে অভিযানে নেমেছে। বিভিন্ন সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী পুলিশ জানিয়েছে, খালপাড় এলাকার একটি বাড়িতে ২০/২৫ দিন আগে এ ঘটনা ঘটে। তবে ওই ভিডিও আজ রবিবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত হলে তা ভাইরাল হয়।

ভিডিও চিত্রে দেখা যায়, ওই গৃহবধূ নিজের স’ম্ভ্র’ম রক্ষার সর্বোচ্চ চেষ্টা করেন। কিন্তু নি’র্যা’তনকারী কয়েকজন ব’খা’টে কিশোর তার পোশাক কেড়ে নিয়ে তার বি’রুদ্ধে কিছু একটা বলতে থাকে। তিনি প্রা’ণপ’ণে স’ম্ভ্র’ম রক্ষার চেষ্টা করেন এবং হা’ম’লাকারী কি’শোরদের ‘বাবা’ ডাকেন এবং তাদের পায়ে ধরেন। কিন্তু, তারা ভিডিও ধারণ বন্ধ করেনি।

বরং এক কিশোর একের পর এক তার মু’খম’ণ্ডলে লা’থি মা’রে ও পা দিয়ে মুখসহ শরীর মা’ড়িয়ে দেয়। এরপর তার শরীরে একটা লা’ঠি দিয়ে মাঝে মাঝেই আ’ঘা’ত করতে থাকে । এসময় ঘ’টনটি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার উ’ল্লাস প্রকাশ করে ‘ফেসবুক’ ‘ফেসবুক’ বলে চেঁচায় আ’রেক কিশোর।

বেগমগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন এর নজরে এলে এ বিষয়ে তড়িৎ ব্যবস্থা গ্রহণের জন্য বেগমগঞ্জ মডেল থা’নার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন তিনি। থানার সূত্র আরও জানায়, পুলিশ আজ নি’র্যাতি’তাকে তার বাবার বাড়ি থেকে সন্ধ্যায় উদ্ধার করে।

তিনি পুলিশকে জানান, আজ থেকে ২০/২৫ দিন আগে এ ভিডিও চিত্র ধারণ করা হয়। এছাড়া ভিডিওতে দৃশ্যমান ব’খা’টেদের গ্রে’ফতারের জন্য পুলিশের ৫ টি ইউনিট অ’ভিযান চালিয়ে যাচ্ছে। বেগমগঞ্জ মডেল থানার ভা’রপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ চৌধুরী বলেন, তাৎক্ষণিকভাবে ঘট’নার সঙ্গে জড়িত আবদুর রহিমকে আটক করা হয়েছে। এছাড়া, বাকিদের গ্রে’ফতারে অভিযান অ’ব্যাহত রয়েছে।