অসম প্রেমের গল্প শেষ হলো ১২ দিনে!

অসম প্রেমের গল্প শেষ হলো ১২ দিনে!

গত ১৮ সেপ্টেম্বর শুরু হয়েছিল সাদিকা পারভীন পপি ও শিপন মিত্রের চলচ্চিত্র ‘ভালোবাসার প্রজাপতি’র কাজ।টানা ২৯ সেপ্টেম্বর পর্যন্ত চলেছে এর শুটিং। আর তাতেই ছবির কাজ প্রায় শেষ।

পপির দুদিন আর শিপনের কিছু প্যাচওয়ার্ক করলেই চূড়ান্তভাবে ইতি টানা হবে এর। বিষয়টি জানালেন ছবির নায়ক শিপন মিত্র।বললেন, ‘আমার শুটিং একেবারেই শেষ। আর পপি আপুর শেষ দিকে। আমরা টানা ১২ দিন কাজ করেছি। এখন শুটিংটি বিশ্লেষণ করে দেখছে টিম। সম্ভবত পপি আপুর কিছু দৃশ্য ও আমার প্যাচওয়ার্ক করতে হতে পারে।’

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। প্রথমে এর নাম ‘লকডাউন’ হওয়ার কথা থাকলেও পরে তা রাখা হয় ‘ভালোবাসার প্রজাপতি’।

ছবিটি নিয়ে পপি বলেন, ‘ছবিটি আমার কাছে উপহারের মতো মনে হয়েছে। গল্পটি অসাধারণ। এতে আমি অভিনয় করছি একজন চিকিৎসকের চরিত্রে।’

ছবিতে অসম প্রেম থাকবে। তবে সেটা শেষ অবধি না দেখলে বোঝা যাবে না বলে মনে করেন শিপন।তিনি বললেন, ‘আমার ও পপির বয়সের পার্থক্য আছে। ছবির গল্পটিও এমন। তবে এখানে নোংরা কোনও সম্পর্ক নয়, একটি জার্নি দেখানো হবে।’জানা যায়, ছবিটি প্রেক্ষাগৃহের পাশাপাশি টেলিভিশনেও মুক্তি পাবে।