হাটহাজারী মাদরাসায় সরকারি সিদ্ধান্তের বিরুদ্ধে বাবুনগরীর হুং’কার !

হাটহাজারী মাদরাসায় সরকারি সিদ্ধান্তের বিরুদ্ধে বাবুনগরীর হুং’কার !

হাটহাজারী মাদরাসার শিক্ষার্থীদের উদ্দেশ্যে হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, তোমরা ছাত্ররা ঠিকমতো পড়াশোনা করবে। তোমরা পড়ালেখায় মনোযোগী হও এবং আগামীকাল থেকে মাদরাসা খোলা থাকবে ও ক্লাস যথারীতি চলবে। তোমরা ক্লাসে অংশগ্রহণ করবে।

হাটহাজারী মাদরাসা কেন্দ্রীয় মসজিদে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) জুমার নামাজের পূর্বে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, আল্লামা আহমদ শফী চিকিৎসাধীন আছেন। আপনারা সবাই হুজুরের জন্য দোয়া করবেন। এদিকে জুমার নামাজের পর মুসল্লীরা মসজিদ থেকে বেরিয়ে যাওয়ার পর মাদরাসার শাহী গেটের পকেট গেইট পুনরায় তালাবদ্ধ করে দেয়া হয়।

আরো পড়ুন :চালককে অজ্ঞান করে অটো নিয়ে গেছে দুই নারী!

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নারী যাত্রীর বেশ ধরে চালককে অ’জ্ঞান করে অটো ছি’নতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন গ্রামে এই ঘটনা ঘটে। অটো চালক সবুজ মিয়া (৩০) বাঞ্জারামপুর উপজেলার শোভারামপুর গ্রামের জামান মিয়ার ছেলে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, চালক সবুজ মিয়া রাত ৮টার দিকে আড়াইহাজার বাজার থেকে দু’জন মহিলা নিয়ে উচিৎপুরার দিকে যাচ্ছিল। এই সময় নৈকাহন এলাকায় পৌঁছলে ওই দুই নারীর সহযোগিতায় ছিনতাইকারীরা চালককে নে’শাজাতীয় জিনিস সে’বন করিয়ে অ’জ্ঞান করে অটোটি ছিনিয়ে নেয়।

আহত চালক বর্তমানে আড়াইহাজার হাসপাতালে ভর্তি রয়েছেন। ওসি আরো জানান, অটোটি উ’দ্ধারের চে’ষ্টা চলছে। চালক সবুজ মিয়ার বাবা জামান জানান, তিনি কিস্তিতে টাকা তুলে কয়েক মাস আগে অটোটি তার ছেলেকে কিনে দিয়েছিলেন।