হটাৎ হোটেল ছাড়লেন কেন তামিম-মুশফিকরা ?

হটাৎ হোটেল ছাড়লেন কেন তামিম-মুশফিকরা ?


টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে চলছে গড়িমসি। এখনও নিশ্চিত হয়নি কখন লঙ্কার উদ্দেশ্য উড়াল দিবে টাইগাররা। তবে এই সফরকে সামনে রেখে ২৭ সদস্যের দল অনুশীলন করছে বায়ো সেফটি বাবলে থেকে। তবে শ্রীলঙ্কা সফর অনিশ্চিত হওয়াতে সেটা ভেঙে হোটেল ছাড়ছেন তামিম-মুশফিকরা।

আগামীকাল অর্থাৎ ২৭ সেপ্টেম্বর টাইগারদের শ্রীলঙ্কা তা যাওয়া হচ্ছে না। যার কারণে বায়ো বাসায় ফিরতে হচ্ছে ক্রিকেটারদের৷ আজই হোটেল ছাড়ছে বেশির ভাগ ক্রিকেটার। কেউ কেউ থাকবেন বিসিবি একাডেমিতে। আবার আগামী ৩০ সেপ্টেম্বর থেকে আবারও হোটেলে ফেরার কথা রয়েছে।

এ বিষয়ে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, “যারা চাইছে তারা আজই হোটেল ছাড়ছে। আমাদের তো ২৭ সেপ্টেম্বর পর্যন্ত বুকিং দেয়া ছিল। আর হ্যাঁ, এভাবেই শুরু হবে অনুশীলন। আগামী ৩০ তারিখে ক্রিকেটাররা আবারও হোটেলে উঠবেন। এক্ষেত্রে নতুন করে করোনা পরীক্ষা ও নতুন করে বায়ো বাবল প্রটোকল শুরু হবে।”

প্রসঙ্গত যে, গত ২০ সেপ্টেম্বর ১১ সদস্যকে ছাড়া টিম হোটেলে উঠে বাকিরা। ১১ জনকে রাখা হয় বিসিবির একাডেমি ভবনে। কারণ ছিল, ক’রোনা উপসর্গ থাকা দুই জনের সংস্পর্শে আসা সবাইকে আইসোলেশনে পাঠানো হয়। দুইজনের মধ্যে পেসার আবু জায়েদ রাহী করোনা আক্রান্ত হলে বাকীদের অনুশীলনে ফেরানো হয়।