ভিপি নুরকে আবারও নিয়ে গেল গোয়েন্দা পুলিশ!

ভিপি নুরকে আবারও নিয়ে গেল গোয়েন্দা পুলিশ!

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে সাবেক ভিপি নুরকে নিয়ে গোয়েন্দা পুলিশ একটি মাইক্রোবাসে তু’লে হাসপাতাল থেকে বেরিয়ে যায়। বেরিয়ে যাওয়ার সময় নুরের সমর্থকরা বা’ধা দেওয়ার চে’ষ্টা করেন।

এর আগে রমনা ডিভিশনের ডিসি (ডিবি) এইচ এম আজিমুল হক সাংবাদিকদের জানান, নুরের একটু হাপানি সম’স্যা ছিলো আগে থেকেই। এজন্য তাকে হাসপাতালে আনা হয়েছিল।

শিক্ষার্থীদের প্রশ্নের জ’বাবে তিনি আরও বলেন, নুর সহ সবাইকে ছে’ড়ে দেওয়া হবে। এদিকে রাত ১১টা ৩৫ মিনিটের দিকে নুরকে নিয়ে হাসপাতাল ত্যাগ করে ডিবি পুলিশ।

এসময় গোয়েন্দা পুলিশ ঢাকা মেডিকেল-এর পকেট গেট দিয়ে গাড়িতে তুলে নুরকে নিয়ে বেরিয়ে যাওয়ার সময় তার সমর্থকরা সেই গাড়িতে বা’ধা সৃষ্টির চেষ্টা করেন। এক পর্যায়ে পুলিশ নুরকে নিয়ে হাসপাতাল ত্যাগ করে।

আরো পড়ুন:আড়াইশ ট্যাংক, সাড়ে চারশ’ সাজোয়া যান, ভ’য়ঙ্ক’র যু’দ্ধযান নিয়ে একসঙ্গে মহড়ায় ইরান, পাকিস্তান, চীন ও রাশিয়া

কৃষ্ণ সাগর, কাস্পিয়ান সাগর ও রাশিয়ার দক্ষিণাঞ্চলীয় অঞ্চলে ককেশাস-২০২০ যৌথ সামরিক ম’হড়া শুরু হয়েছে। সোমবার শুরু হওয়া এই ম’হড়া শেষ হবে আগামী ২৬ সেপ্টেম্বর। রাশিয়ার আয়োজনে চলমান এ মহ’ড়ায় ইরান, চীন, পাকিস্তান, আর্মেনিয়া, বেলারুশ ও মিয়ানমারের সেনাবাহিনী অংশ নিয়েছে।

মস্কো বলছে, ককেশাস-২০২০ মহড়ায় সশ’স্ত্র বাহিনীর ৮০ হাজার সদস্য অংশ নেবে। এছাড়াও আড়াইশ ট্যাংক, সাড়ে চারশ’ সাজোয়া যান এবং দুইশ’ আর্টিলারি ও মিসাইল সিস্টেম অংশ নেয়ার কথা রয়েছে।

কাস্পিয়ান সাগর ও কৃষ্ণ সাগরে রুশ নৌবহরের সঙ্গে মহ’ড়ায় যোগ দেবে ইরানের বিভিন্ন ভ’য়ঙ্কর যু’দ্ধযান। প্রায় ৬০টি রুশ সামরিক পরিবহন বিমানের সক্রিয় উপস্থি’তি লক্ষ্য করা যাবে। রুশ সামরিক বাহিনী জানিয়েছে, এবারের ম’হড়ায় ব্যাপকভাবে ক্রু’জ ক্ষেপণা’স্ত্র এবং ড্রো’ন ব্যবহার করা হবে। পার্সট্যুডে।