বাবর আজমের একটি ঘড়ির দাম শুনলে চোখ কপালে উঠবে!

বাবর আজমের একটি ঘড়ির দাম শুনলে চোখ কপালে উঠবে!

পাকিস্তান ক্রিকেট দলের সবচেয়ে বড় তারকা, ব্যাট হাতে রানের ফুলঝুড়ি ছোটানো বাবর ব্যক্তিজীবনে খুবই শৌখিন মানুষ। জামাকাপড় হোক বা অন্য কিছু, তিনি শৌখিনতা খোঁজেন। সম্প্রতি তার একটি পোস্ট থেকে সেটা আরও স্পষ্ট হয়েছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বাবর একটি ঘড়ির ছবি পোস্ট করেছেন। সেই ঘড়ির দাম শুনে চমকে উঠেছেন অনেকেই। ইনস্টাগ্রামের পোস্টটিতে দেখা যায়, কালো রঙের পাঞ্জাবির সঙ্গে সেই হাত ঘড়ি পরেছেন বাবর। বাবর যেন ইচ্ছা করেই তার সেই দামি ঘড়িটি দেখালেন সবাইকে। আর তারপরই সবার মনে প্রশ্ন জাগল, কেন বাবর সেই ঘড়ি দেখালেন! ঘড়িটির বিশেষত্ব কী! আর সেটা খুঁজতে গিয়েই জানা গেল ঘড়িটির দাম।

জনপ্রিয় ব্র্যান্ড ট্যাগ হিউয়ার-এর ঘড়ি সেটি। ২০২০ মোনাকো গালফ স্পেশাল এডিশন-এর ঘড়ি সেটি। পাকিস্তানের মুদ্রায় সেই ঘড়ির দাম সাড়ে সাত লাখ রুপি। বাবর একজন আন্তর্জাতিক ক্রিকেটার। তাঁর কাছে এই অর্থটা হয়তো বড় অঙ্কের নয়। তবে অনেকেই চমকে উঠলেন বটে! ঘড়িটির বেল্ট প্রস্তুত করা হয়েছে গরুর চামড়া থেকে। বিশুদ্ধ নীলকান্ত মণির স্পটিক রয়েছে ঘড়িটিতে।

উল্লেখ্য, দীর্ঘদিন টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে সবার শীর্ষে থাকা বাবর আজম কয়েকদিন আগে ইংলিশ ব্যাটসম্যান ডেভিড মালানের কাছে সিংহাসন হারিয়েছেন। তবে তিনি যে তাতে মোটেও ব্যথিত নন, সেটা তান ইনস্টাগ্রাম পোস্টেই বুঝা যাচ্ছে।