গাভাস্কারকে আনুশকার কড়া জবাব, হটানোর দাবিতে উত্তাল টুইটার

গাভাস্কারকে আনুশকার কড়া জবাব, হটানোর দাবিতে উত্তাল টুইটার

বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে নিয়ে করা কুৎসিত মন্তব্যের জেরে তাকে আইপিএলের ধারাভাষ্য প্যানেল থেকে হটানোর দাবি জোরালো হচ্ছে ভারতে৷ কোহলি বর্তমান সময়ে ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়া তারকা। সাম্প্রতিক সময়ে ফর্মটা ভালো যাচ্ছে না। আইপিএলের ১৩তম আসরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দ্বিতীয় ম্যাচে ব্যাটিং-ফিল্ডিংয়ে ব্যর্থ হওয়ায় তাকে নিয়ে অশ্লীল মন্তব্য করেন গাভাস্কার- এমন অভিযোগ ভক্তদের।

সমর্থকদের দাবি, গাভাস্কার সেই অশালীন মন্তব্যে জড়ান কোহলির স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকেও। ‘লকডাউনে কোহলি শুধু আনুশকার বলেই খেলেছেন’- গাভাস্কারের এমন বেফাঁস মন্তব্য মেনে নিতে পারেননি ভারতীয়রা। তাই তারা গাভাস্কারকে আইপিএলের ধারাভাষ্য থেকে সরানোর জোর দাবি জানিয়েছেন।

অবশ্য গাভাস্কারের বিরূপ মন্তব্যে প্রতিক্রিয়া জানিয়েছেন আনুশকাও। তিনি গাভাস্কারের কাছে এমন মন্তব্যের ব্যাখ্যা চেয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক বার্তায় আনুশকা বলেন, ‘আপনি যা বলেছেন তা তো অসম্মানজনক বটেই, তবে আমি ভাবছি আপনি কী করে একজন ক্রিকেটারের খেলার দায়ভার তার স্ত্রীর উপর দিয়ে দিলেন। আমি আপনার ব্যাখ্যা চাচ্ছি। আমি নিশ্চিত, বিগত বছরগুলোতে আপনি ক্রিকেটারদের ব্যক্তিগত বিষয়গুলোকে শ্রদ্ধা করেছেন। আপনার কি মনে হয় না, আমরা দুইজনও একইরকম শ্রদ্ধার দাবি রাখি?’