আমার ৬১ টি কল রেকর্ড সরকারি গোয়েন্দাদের হাতে ; যে কোন সময় ছেড়ে দিতে পারে !

আমার ৬১ টি কল রেকর্ড সরকারি গোয়েন্দাদের হাতে ; যে কোন সময় ছেড়ে দিতে পারে !

ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নূর দাবী করেছেন তার ৬১টি ফোনালাপের রেকর্ড গোয়েন্দা সংস্থার কাছে আছে। এগুলো দিয়ে তার সম্পর্কে মানুষকে বিভ্রান্ত করা হবে। আজ (শুক্রবার) রাতে জার্মানভিত্তিক সংবাদ মাধ্যম ডয়েচে ভেলে বাংলা বিভাগের নিয়মিত অনুষ্ঠান ‘খালেদ মুহিউদ্দিন জানতে চায়’-এ তিনি এই কথা বলেন।

অনুষ্ঠানটির সঞ্চালক খালেদ মুহিউদ্দিন ভিপি নূরকে প্রশ্ন করেন, আপনি কি মনে করেন এখনও আপনার টেলিফোনে আঁড়িপাতা হয়? জবাবে নূর বলেন, দেখুন গোয়েন্দা সংস্থায় যে সব লোকই সরকারের সমর্থন করে তা কিন্তু না।

আমাদের সমর্থনের লোকও আছে। তাদের মাধ্যমে খবর পেয়েছি আমার ৬১টি কলরেকর্ড তাদের কাছে সংরক্ষণ করা আছে। সেগুলো দিয়ে আমার সম্পর্কে মানুষকে বিভ্রান্ত করা হবে। তাই আমি আর এসব নিয়ে এখন ভাবি না।

তিনি আরও বলেন, মাঝে মাঝে অনেক লোক আমাকে ফোন দিয়ে সরকারের বিরুদ্ধে কাজ করার জন্য প্রস্তাব দেয়। কিন্তু আমিতো জানি কে কোন উদ্দেশ্যে এই কাজ করে। তাই আমি এগুলো এড়িয়ে যাই।

উল্লেখ্য, খালেদ মুহিউদ্দিন জানতে চায় অনুষ্ঠানে আজকে ভিপি নূর ঘোষণা দিয়েছেন নিজেদের সংগঠনকে আরও শক্তভাবে না গড়ে তোলা পর্যন্ত তারা সরকার বিরোধী আন্দোলনে যাচ্ছে না।