হযরত আলী (রা.) এর মাজার জিয়ারত করতে এসে আল্লাহর রহমতে দৃষ্টিশক্তি ফিরে পেল এই অন্ধ শিশু

হযরত আলী (রা.) এর মাজার জিয়ারত করতে এসে আল্লাহর রহমতে দৃষ্টিশক্তি ফিরে পেল এই অন্ধ শিশু

হযরত আলী (রা.) এর মাজার জিয়ারত করতে এসে আল্লাহর রহমতে দৃষ্টিশক্তি ফিরে পেল এই অন্ধ শিশু! ১০ই মহররম পবিত্র আশুরার দিনে ইমাম আলী (রা.) এর মাজার যেয়ারত করতে এসে দৃ’ষ্টি শ’ক্তি ফিরে পেয়েছে ইরাকি এক শিশু।

‘ফাতেমা আলী’ (৯) নামক ইরাকের নাজাফ শহরের বাসিন্দা ঐ শিশু আশুরার দিন তার বাবা-মায়ের সাথে আযাদারী পালন করতে আমিরুল মু’মিনীন আলী ইবনে আবি তালিব (রা.) এর মাজারে এসেছিল। হঠাৎ সে অনু’ভব করে যে, কে যেন তার কানে আদর করছে, এরপর সে মাজারের বাতীগুলো দেখতে পায়।

আর এভাবেই সে তার দৃ’ষ্টি শ’ক্তি ফিরে পেয়েছে। ইমাম আলী (রা.) এর মাজারের বিশেষ টিম গত ২৮ অক্টোবর এ ঘটনার সত্যতার বিষয়ে তদন্তের পর ‘ফাতেমা আলী’র মেডিকেল রিপোর্ট গণমাধ্যমের সামনে প্রকাশ করেছে। -বার্তা সংস্থা আবনা।

আরো পড়ুন:- কুয়েতের নিষেধাজ্ঞায় অনির্দিষ্টকালের জন্য ফ্লাইট স্থগিত বিমানের: করো’নার কারণে দীর্ঘ সময় বন্ধের পর আগস্ট থেকে কুয়েতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিডিউল ফ্লাইট চালুর ঘোষণার কয়েকদিনের মাথায় অনির্দিষ্টকালের জন্য এই রুটে ফ্লাইট স্থগিত করা হয়েছে।

কুয়েত বিমানবন্দর কর্তৃপক্ষের নিষেধাজ্ঞার কারণে আগামী ৪ আগস্ট থেকে বিমানের কুয়েতগামী সব ফ্লাইট বাতিল করা হয়েছে। বিমানের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়েছে। বিমান জানায়, কুয়েত বিমানবন্দরের নিষেধাজ্ঞার কারণে ৪ আগস্ট থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই স্থগিতাদেশ বলবৎ থাকবে। কুয়েতগামী বিমানযাত্রীদের পরবর্তী ভ্রমণের জন্য বিমানের হেল্পলাইন বা কল সেন্টারে (+৮৮০১৭৭৭৭১৫৬১৩-১৬) যোগাযোগ করতে বলা হয়েছে।

এর আগে গত ২৬ জুলাই বিমানের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগস্ট থেকে ঢাকা-কুয়েত-ঢাকা রুটে সিডিউল ফ্লাইট শুরু করবে রাষ্ট্রীয় পতাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। শুরুতে সপ্তাহে একটি ফ্লাইট পরিচালনা করা হবে। সপ্তাহের প্রতি মঙ্গলবার এই সিডিউল ফ্লাইটটি পরিচালিত হবে। পরবর্তীতে ফ্লাইটের সংখ্যা বাড়ানো হবে। কিন্তু এর কয়েকদিন পরই স্থগিতাদেশ এল।

,