স্বরাষ্ট্রমন্ত্রীর ক’ড়া হুঁ’শিয়ারি!

স্বরাষ্ট্রমন্ত্রীর ক’ড়া হুঁ’শিয়ারি!

টেকনাফে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোঃ রাশেদ খান পু’লিশের গু’লি’তে নি’হ’তের ঘ’টনায় জড়িত কেউ ছাড় পাবেন না বলে হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। শুক্রবার (৭ আগস্ট) রাজধানীর ধানমণ্ডিতে নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ হুঁশিয়ারি দেন।

এ সময় তিনি বলেন, সিনহা রাশেদ নি’হ’তের ঘ’টনা অত্যন্ত দুঃ’খজনক। এ ঘটনায় তদন্ত কমিটির সদস্যরা কাজ শুরু করেছেন। আশা করছি নির্ধারিত সময়ের মধ্যেই তারা ত’দন্ত প্রতিবেদন আমাদের কাছে জমা দেবেন। তদন্ত কমিটির প্রতিবেদনের পরই এ মা’মলা জট খুলে যাবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ ঘটনায় জ’ড়িত কেউই ছাড় পাবে না। প্রতিবেদন অনুযায়ী যাদের অ’পরাধ প্রমাণিত হবে, তাদের আইন অনুযায়ী বিচার হবে। ত’দন্তে যদি কক্সবাজারের এসপির বিষয়ে কিছু পাওয়া যায়, তার বি’রুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

গত ৩১ জুলাই ঈদের আগের রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পু’লিশ চে’কপো’স্টে গু’লিতে নি’হ’ত হন সা’বেক মেজর সিনহা মো. রাশেদ খান (৩৬)।

তার গাড়িতে থাকা তার সঙ্গী সিফাতের ভাষ্যমতে, সিনহাকে কোনোরূপ জিজ্ঞাসাবাদ ছাড়াই চে’কপো’ষ্টে গাড়ি থেকে নামতে বলে চার রা’উন্ড গু’লি ছুঁ’ড়ে হ’ত্যা ক’রেন পু’লিশ ফাঁড়ি ইনচার্জ এসআই লিয়াকত আলী।