সিনহার মৃত্যুর রেশ কাটতে না কাটতেই কক্সবাজারে ছু’রিকা’ঘাতে আরেক সে’না ক’র্মকর্তা জ’খম

সিনহার মৃত্যুর রেশ কাটতে না কাটতেই কক্সবাজারে ছু’রিকা’ঘাতে আরেক  সে’না ক’র্মকর্তা জ’খম

কক্সবাজারের পেকুয়া উপজেলায় সে’নাবা’হিনীর সা’বেক সা’র্জেন্ট নাছির উদ্দিনকে (৪৫) ছু’রিকা’ঘাতে জ’খম করা হয়েছে। শুক্রবার রাত ১২টার দিকে স’দর ই’উনিয়নের দক্ষিণ মেহেরনামা বাজারপাড়া গ্রা’মে এ ঘ’টনা ঘটে।

আ’হত নাছিরউদ্দিনকে পেকুয়া উপজেলা স্বা’স্থ্য ক’মপ্লেক্সে ভ’র্তি করা হয়েছে।এ’লাকাবাসী জানান, রাত সাড়ে ১২টার দিকে পাশের বিলে সে’নাবা’হিনীর (অব.) সা’র্জেন্ট নাছিরউদ্দিনের ধানি জমির রোয়া ন’ষ্ট করে জ’মি জ’বর দ’খল করতে যায় এ’কদল স’ন্ত্রাসী।

খবর পেয়ে নাছিরউদ্দিন তার ধানিজমি দেখতে যান। তিনি জমিতে পৌঁছলে ১০/১২ জন চি’হ্নিত স’ন্ত্রাসী লা’ঠিসোঁটা ও ধা’রালো দা-ছ’রি ও অ’স্ত্র নি’য়ে নাছিরউদ্দিনের ও’পর হা’মলা চা’লায়। স’ন্ত্রাসীরা তাকে উ’পর্যুপরি ছু’রিকা’ঘাত করে গু’রুতর আ’হত করে ফে’লে রাখে।

এ’লাকাবাসি র’ক্তাক্ত অ’বস্থায় তাকে উ’দ্ধার করে পেকুয়া উপজেলা স্বা’স্থ্য ক’মপ্লেক্সে ভ’র্তি করেন।তবে ও’য়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আবছারের নে’তৃত্বে এ ঘটনা ঘটেছে বলে অ’ভিযোগ পাওয়া গেছে।

আ’হত নাছিরউদ্দিনের স্ত্রী মর্জিনা ইয়াসমিন জানান, ওই স’ন্ত্রাসীরা এর আগেও আমার স্বা’মীর কাছ থেকে ৫ লাখ টাকা চাঁ’দা দা’বি করে আসছিলেন। টাকা দিতে না দিতে পারলে ওই জমি ছে’ড়ে দেয়ার হু’মকি দেয়া হয়।

পেকুয়া থা’নার ও’সি কামরুল আজম জানান, লিখিত অ’ভিযোগ পেলে আ’ইনগত ব্য’বস্থা নেয়া হবে।