অবশেষে স’ন্ধান মিললো ওসি প্রদীপকে ফোনে পরামর্শদাতার !

অবশেষে স’ন্ধান মিললো ওসি প্রদীপকে ফোনে পরামর্শদাতার !

সিনহা রাশেদ হ’ত্যার পরদিন ঘটনা ধা’মাচা’পা দিয়ে মা’মলা সা’জাতে টেকনাফের তৎকালীন ওসি প্রদীপ যার পরামর্শ নিয়েছিলেন তিনি সাবেক এসপি আল্লাহ বক্স চৌধুরী।

একটি বেসরকারি টেলিভিশনের কাছে প্রদীপকে পরামর্শ দেয়ার কথা স্বীকারও করেছেন তিনি।বাহারছড়ায় গু’লিতে নিহত হন সাবেক মেজর সিনহা রাশেদ হ’ত্যার ঘটনা ধা’মাচা’পা দিতে কীভাবে মা’মলা সা’জানো হবে

তারই পরামর্শ নেন টেকনাফ থানার তৎকালীন ওসি প্রদীপ কুমার দাশ।ফোনালাপটি ফাঁ’স হবার পর অনুসন্ধানে বেরিয়ে আসে সেই পরামর্শদাতা ছিলেন পুলিশের সাবেক এসপি আল্লাহ বকশ চৌধুরী।

যার বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার লালানগরে। তার দেয়া এই ঠিকানায় গেলেও বাড়িতে তাকে পাওয়া যায়নি। তবে ফোনে কথা বলেন সাবেক এই পুলিশ কর্মকর্তা।

সাবেক সেনা সদস্যকে হ’ত্যার কথা জেনেও মা’মলায় সেটি চা’পা দেবার কৌ’শল প্রদীপকে কেন শিখিয়ে দিয়েছিলেন এমন প্রশ্নের জবাবে আল্লাহ বক্স দাবি করেন, প্রদীপ তাকে মি’থ্যা তথ্য দিয়েছেন।

আসল তথ্য জানলে ইন্সপেক্টর লিয়াকতের বিরুদ্ধে মা’মলার পরামর্শ দিতেন বলেও দাবি তার। তবে তিনি নি’র্দোষ দাবি করলেও পুরো বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবার কথা জানিয়েছে র‍্যাব। সিনহা নিহতের পর টেকনাফ ও রামু থানায় তিনটি মা’মলা দায়ের করে পুলিশ।