অবশেষে বিয়ে করতে যাচ্ছেন সালমান !

অবশেষে বিয়ে করতে যাচ্ছেন সালমান !

বলিউডের সুপারস্টার সালমান খানকে বিয়ে করতে চান জারিন খান। সম্প্রতি এক সাক্ষাতকারে এমনি তথ্য জানিয়েছেন জারিন খান নিজেই। ভারতীয় সংবাদমাধ্যমের এক সাক্ষাতকারে জারিন খানকে জিজ্ঞেস করা হয়েছিল সালমান খান, করণ সিং গ্রোভার ও গৌতম রোদের মধ্যে কাকে বিয়ে করতে চান?

উত্তরে অভিনেত্রী বলেন, করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই তিনি সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চান। তিনি বলেন, সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে এমন গুজব ছড়াতেও খুব ইচ্ছে করে। জারিন খানকে সর্বশেষ ‘আকসার টু’, ‘হেট স্টোরি থ্রি’ ও ‘১৯২১’ ছবিতে দেখা গিয়েছিল। এবার তেলেগু ছবিতে অভিষেক হতে চলেছে এ অভিনেত্রীর।

আরো পড়ুন;- সংগীতশিল্পী আকবরের শারীরিক অবস্থার অবনতি: অনেক দিন ধরেই অসুস্থ সংগীতশিল্পী আকবর। গত সপ্তাহ থেকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি রয়েছেন। রবিবার সকাল থেকে তার অবস্থার মা’রাত্ম’ক অ’বনতি হয়েছে। তার স্ত্রী কানিজ ফাতেমা জানিয়েছেন ডাক্তাররা আশা ছেড়ে দিয়েছেন।

ডায়াবেটিস, কি’ডনিসহ বিভিন্ন রোগে ভুগছেন আকবর। ঈদুল আজহার পর তার শা’রীরি’ক অবস্থার অবনতি হয়। কোমর থেকে শরীরের নিচ পর্যন্ত অবস হয়ে আছে। এর পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আকবরের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার মেয়ে অথৈ একটি স্ট্যাটাস দিয়েছেন।

এতে তিনি লিখেছেন- আমার আব্বুর অবস্থা খুবই আ’শঙ্কাজ’নক। ডাক্তার বলেছেন যেকোনো সময় যা কিছু হয়ে যেতে পারে। সবাই আব্বুর জন্য বেশি বেশি দোয়া করবেন। আমরা যেন আব্বুকে তাড়াতাড়ি সুস্থ করে বাড়িতে নিয়ে যেতে পারি। আব্বু খুব কষ্ট পাচ্ছেন।

আল্লাহ তুমি আমার আব্বুর কষ্ট একটু কমিয়ে দাও। আব্বুকে তাড়াতাড়ি সুস্থ করে দাও। আমিন। রিকশা চালক থেকে রাতারাতি শিল্পী বনে যান আকবর। ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে কিশোর কুমারের গাওয়া ‘একদিন পাখি উড়ে যাবে আকাশে’ গানটি নতুন করে গেয়ে আলোচনায় আসেন তিনি।