স্বামীর গো’পনাঙ্গ ক’র্তন করলেন স্ত্রী অতঃপর……….

স্বামীর গো’পনাঙ্গ ক’র্তন করলেন স্ত্রী অতঃপর……….

সিলেট মহানগরের দক্ষিণ সুরমায় পারিবারিক কলহের জেরে গো’পনাঙ্গ কর্তন করে স্বামীকে হ’ত্যার ঘটনায় স্ত্রী গেনি বেগমকে (৪০) আ’টক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুলাই) দিবাগত রাত ৯টার দিকে হাকালুকি হাওর থেকে তাকে আ’টক করা হয়। শুক্রবার (২৪ জুলাই) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আটক গেনি বেগম ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়ার যুদিষ্টি গ্রামের আছাই মিয়ার মেয়ে। এর আগে গত বুধবার (২২ জুলাই) দিবাগত রাতে দক্ষিণ সুরমার মোমিনখলা এলাকায় আব্দুল গফফারের ভাড়া বাসায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিজাম আহমদকে (৪০) ঝগড়ার একপর্যায়ে মাথায় আঘাত ও গো’পনাঙ্গ ক’র্তন করে হ’ত্যা করেন তার স্ত্রী গেনি বেগম।

এরপর দুই সন্তান নিয়ে পালিয়ে যান তিনি।বৃহস্পতিবার সকালে দক্ষিণ সুরমা থানা পুলিশ নিজামের মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ম’র্গে প্রেরণ করে।

নিহত নিজাম আহমদ নগরের ছড়ারপারের মৃত আব্দুল মান্নানের ছেলে। তিনি পরিবার নিয়ে দক্ষিণ সুরমার মোমিনখলা এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।শুক্রবার দুপুরে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকার বলেন, ঘটনার পরপরই নিজাম হ’ত্যার রহস্য উদ্ঘাটনে পুলিশ কাজ শুরু করে।

এরই প্রেক্ষিতে তার স্ত্রীকে আ’টক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পুলিশের কাছে হ’ত্যা’কাণ্ডের কথা স্বীকার করেছেন। পারিবারিক কলহের একপর্যায়ে গেনি বেগম স্বামী নিজামকে হত্যা করেন।

পরে মৃ’ত্যু নিশ্চিত করতে বটি দিয়ে নিজামের গো’পনাঙ্গ কেটে ফেলেন। গেনি বেগমকে আদালতে পাঠানো হয়েছে। সেখানে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে পরবর্তীতে জানানো হবে।