প্রে’মিকের ডাকে রাতে ঘর থেকে বেরিয়ে যুবতীর সর্বনাশ!

প্রে’মিকের ডাকে রাতে ঘর থেকে বেরিয়ে যুবতীর সর্বনাশ!

ঘর থেকে রাতে ডেকে নিয়ে ধ’র্ষণ করা হয়েছে। এক যুবকের বি’রুদ্ধে এমনই অ’ভিযোগ করেছে ১৮ বছর বয়সী এক যুবতী। লক্ষ্মীপুরের রায়পুরের ওই যুবতী তাকে ডেকে নিয়ে ধ’র্ষণের ঘটনায়

মো. মামুন নামে এক যুবকের বি’রুদ্ধে থা’নায় লিখিত অ’ভিযোগ করা হয়েছে। অভিযুক্ত মামুন উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের মদিনা বাজার এলাকার দলিল লেখক হোসেনের ছেলে।

জানা গেছে, ১০ জুলাই ওই কিশোরী বাদী হয়ে ধ’র্ষণের ঘটনায় হাজীমারা পুলিশ ফাঁড়িতে মামুনের বি’রুদ্ধে লিখিত অ’ভিযোগ করে। ৭ দিন পর বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে একই অ’ভিযোগ রায়পুর থানায় করা হয়।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আজিজ বলেন, বৃহস্পতিবার লিখিত অ’ভিযোগটি পেয়েছি। আমি নিজেই অ’ভিযোগটি তদন্ত করছি। কেউ পার পাবে না।

জানা যায়, প্রায় ৪ বছর ধরে প্র’তিবেশী মামুনের সঙ্গে ওই যুবতীর প্রেমের সম্পর্ক রয়েছে। গত ৬ মাস থেকে বিয়ের প্র’লোভন দেখিয়ে মামুন তার সঙ্গে একাধিকবার শা’রীরিক সম্পর্কে লিপ্ত হয়।

গত ৪ জুলাই রাত ১২টার দিকে যুবতীকে ঘর থেকে ডেকে নেয় মামুন। পরে তাকে বাড়ির পাশে খোলা স্থানে নিয়ে ধ’র্ষণ করে। এক পর্যায়ে চিৎকার শুনে যুবতীর বাবা-মা ছুটে গেলে মামুন পালিয়ে যায়। পরে পুরো ঘটনা যুবতী তার বাবা মাকে জানায়। এ ব্যাপারে বিচারের নামে গ্রাম্য মাতব্বরদের কালক্ষেপণে থানায় অ’ভিযোগ করতে দেরি হয়।