করোনায় আ’ক্রান্ত সরকারের আরেক মন্ত্রী !

করো’নায় আ’ক্রা’ন্ত হয়েছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি। সম্প্রতি জাতীয় সংসদে পরীক্ষা করানোর পর তার করো’না প’জিটিভ রিপোর্ট আসে।

আজ বৃহস্পতিবার পানি সম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আসিফ আহমেদ এ তথ্য জানান।তিনি বলেন, করো’না প’জিটিভ রিপোর্ট আসার পর থেকে গত কয়েকদিন ধরে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক নিজ বাসায় আইসোলেশনে আছেন।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ওষুধ সেবন করছেন। বাসা থেকেই মন্ত্রণালয়ের কার্যক্রমের খোঁজ-খবর রাখছেন তিনি। দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন প্রতিমন্ত্রী।

আরো পড়ুন:- আরও ১৬ বছর ক্ষমতায় থাকার অনুমোদন পেলেন পুতিন: সংবিধান পরিবর্তন নিয়ে ভোটাভুটিতে বিপুল ভোটে জয়লাভের মাধ্যমে আগামী ২০৩৬ সাল পর্যন্ত দেশে শাসনের অনুমোদন পেলেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। এ পরিবর্তনের ফলে তিনি আরও দুই মেয়াদে ক্ষমতায় থাকতে পারবেন।

ইরানি সংবাদমাধ্যম পার্সটুডে জানিয়েছে, প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালনের জন্য সংবিধান সংশোধনের লক্ষ্যে সম্প্রতি নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই ভোটে রাশিয়ার ৬৫ শতাংশ ভোটার ভোট দেন।

এই ভোটের ৯০ শতাংশ গণনা করা হয়েছে। রাশিয়ার সেন্ট্রাল ইলেকশন কমিশন জানিয়েছে, শতকরা ৭৮ ভাগ ভোটার পুতিনের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালনের পক্ষে সমর্থন দিয়েছেন।

অন্যদিকে ২১ ভাগ ভোটার তার বিপক্ষে ভোট দিয়েছেন। প্রসঙ্গত, গত দুই দশক ধরে রাশিয়ার প্রেসিডেন্ট এবং প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন পুতিন। সাংবিধানিক এই পরিবর্তনের কারণে তিনি আরও ১৬ বছর প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করতে পারবেন।