এবার ভুয়া রিপোর্ট দেয়ায় একটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা!

এবার ভুয়া রিপোর্ট দেয়ায় একটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা!

রোগীদের কাছ থেকে স্যাম্পল নিয়ে পরীক্ষা না করেই রিপোর্ট দেওয়ার দায়ে বোয়ালখালীর নিউ শেভরণ ডায়াগনস্টিক সেন্টারকে ১ লাখ টাকা জরিমানার পাশাপাশি প্রতিষ্ঠানটি সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

যখন সারাদেশে রিজেন্ট হাসপাতালের দুর্নীতি আর অনিয়ম নিয়ে তোলপাড় হচ্ছে তখন চট্টগ্রামের এই হাসপাতাল সিলগালা করলেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৫ জুলাই) বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন বোয়ালখালীর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আছিয়া খাতুনের নির্দেশনায় বোয়ালখালীতে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী।

আরো পড়ুন: প্রতারক সাহেদকে আদালতে তোলা হবে আজ রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) আদালতে তোলো হবে। আদালতের কাছে ১০ দিনের রিমান্ড চাইবে গোয়েন্দা পুলিশ। রিজেন্টের প্রতারণার মামলাটি তদন্ত করছে ডিবি। সাহেদ বর্তমানে ডিবি হেফাজতেই রয়েছে।

সকালেই তাকে আদালতে পাঠানো হবে। জিজ্ঞাসাবাদের জন্য চাওয়া হবে ১০ দিনের রিমান্ড। এদিকে সাতক্ষীরার দেবহাটা থানায় সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেছে র‍্যাব। মামলায় সাহেদসহ তিনজনকে আসামি করা হয়েছে।