নিজের অন্তঃসত্ত্বা মেয়ের সাথে এমনটা করতে পারলেন !

নিজের অন্তঃসত্ত্বা মেয়েকে বিক্রি করতে গিয়ে পুলিশের হাতে ধরা খেয়েছেন বাবা-মা ও কিশোরীর প্রেমিক। ভারতের গুজরাটের ভদোদরার শিনোর তালুকা এলাকায় ঘটনাটি ঘটেছে।

পরে ওই কিশোরীর বাবা-মা ও প্রেমিককে শিশু পাচার আইনে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার পর তাদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা যায়, ১৭ বছর বয়সী সেই কিশোরীর সঙ্গে সম্পর্ক ছিল এক যুবকের।

পরবর্তীতে অবৈধ সম্পর্কের জেরে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ৫০ হাজার টাকায় কিশোরীকে বেঁচে দেয় তার বাবা-মা ও সেই প্রেমিক।পুলিশ বলছে, কিশোরীকে বেঁচে দেওয়ার পর এক আত্মীয় ওই কিশোরীর বাবাকে বলেন, অনেক কম টাকায় মেয়েকে বেঁচে দিয়েছ। যেহেতু সে কিশোরী, তাই অন্ততপক্ষে পাঁচ লাখ টাকায় বেঁচা উচিত ছিল।

এরপরই ওই কিশোরীর বাবা যার কাছে মেয়েকে বিক্রি করেছিলেন, তার কাছ থেকে অতিরিক্ত টাকা চাইতে শুরু করেন। অবশ্য সেই টাকা আদায়ের আগেই পুলিশের জালে ধরা পড়ে যান সবাই।

আরো পড়ুন :এবার দেশ ত্যাগ করলেন হানিফ!

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ পরিবারের সঙ্গে দেখা করতে কানাডার উদ্দেশে রওয়ানা হয়েছেন। গতকাল শুক্রবার (১৯ জুন) রাত ৪টার দিকে কানাডার উদ্দেশে দেশ ছাড়েন তিনি।

সেখানে তার ১০ থেকে ১৫ দিন থাকার কথা রয়েছে।এদিকে মাহবুব উল আলম হানিফের ব্যক্তিগত সহকারী (পিএস) তারিকুল ইসলাম টুটুল জানান, কানাডায় স্থায়ীভাবে বসবাস করেন মাহবুবুল আলম হানিফের স্ত্রী ও দুই ছেলে।

সেখানে তাঁর আরও আ’ত্মী’য়স্বজন রয়েছেন। তাঁদের সঙ্গে দেখা করতে তিনি কানাডায় গেছেন।আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে কানাডা যাওয়ার বিষয়টি জানিয়েছেন আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক।