গো’পনাঙ্গ চেপে ধরে ধ’র্ষণের হাত থেকে রেহাই পেলেন গৃহবধূ

জো’রপূর্বক ভূট্টা ক্ষেতে নিয়ে ধ’র্ষণচেষ্টার অভিযোগ উঠেছে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর মাটিগাড়া সেনপাড়া গ্রামের ললিত সেনের (৩৫) বিরুদ্ধে।

এসময় গৃহবধূ কৌশলে ধ’র্ষনচেষ্টা’কারীর গো’পনাঙ্গ চেপে ধরে চিৎকার চেঁচামেচি করলে ছেড়ে দিয়ে পালিয়ে যায় ধ’র্ষণ চে’ষ্টাকারী। এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছে ধ’র্ষণ চে’ষ্টাকারি ললিত।

ধ’র্ষণের হাত থেকে উদ্ধার পাওয়া নারী অ’ভিযোগ করে বলেন, সোমবার (১ জুন) দুপুরে আমি বাড়ির পাশে বাদাম ক্ষেত দেখতে যাই। এ সময় ভূট্টা ক্ষেতে আগে থেকে ওৎ পেতে থাকা মাটিগাড়া সেনপাড়া গ্রামের জয়প্রসাদ চন্দ্র সেন (দ্বন্দী)’র ছেলে

ললিত সেন এসে আমার মুখ চেপে ধরে ভূট্টা ক্ষেতে নিয়ে যায়। আমাকে ধ’র্ষণের চেষ্টা করে। অনেক ধস্তাধস্তি করে ছুটতে না পেরে তার গো’পনাঙ্গ চেপে ধরি,

এ সময় সে ছেড়ে দিলে আমি চিৎকার করি। পরে আমার স্বামী, দেবর ও এলাকাবাসি এসে আমাকে উদ্ধার করে। তবে আমার চিৎকার-চেঁচামেচির সময় পালিয়ে যায় ললিত।

স্থানীয়রা অনেকেই জানান, ললিত সেন একজন খারাপ প্রকৃতির মানুষ। সে ইতিপূবে এলাকায় আরও অনেক ঘটনা ঘটিয়েছে বলে জানান তারা। ঘটনা ধামাচাপা দিতে সাবেক এক ইউপি সদস্য জোর তদবির চালাচ্ছেন বলে জানায় স্থানীয়রা।

ওই ইউপি সদস্যের সাথে কথা বললে তিনি জানান, স্থানীয়ভাবে মীমাংসার জন্য ২৪ ঘন্টা সময় নিয়েছিলাম। কিন্তু ছেলে না থাকায় তা সম্ভব হয়নি। তিনি আরও বলেন, বিষয়টি বর্তমান ইউপি সদস্য গৌরাঙ্গ রায় দেখছেন।

Published
Categorized as Crime