১৩ লাখ টাকা ছিনতাই: ছাত্রলীগের সহ-সভাপতিসহ ৩ নেতা আটক!

১৩ লাখ টাকা ছিনতাই: ছাত্রলীগের সহ-সভাপতিসহ ৩ নেতা আটক!

পাবনায় নগদ প্রায় ছয় লাখ টাকা এবং আরও সাত লাখ টাকার চেক ছি’নতাই করে পালানোর সময় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন ও তার দুই সহযোগীকে আটক করেছে পুলিশ। আজ রোববার দুপুরে জেলার সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের বৃহঃস্পতিপুর বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন (২৭), রানা হক (২৭) এবং শিপন হোসেন (২৫)।আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,

আজ দুপুরে সাঁথিয়া এলাকার সুপরিচিত ব্যবসায়ী সিরাজুল ইসলাম নগদ ৫ লাখ ৮৫ হাজার ৮০০ টাকা ও সাত লাখ টাকার চেক অগ্রণী ব্যাংকের আতাইকুলা শাখায় জমা দিতে যাচ্ছিলেন।

পথে বৃহঃস্পতিপুর বাজার এলাকায় ভিড়ের মধ্যে রুহুল আমিন ও তার দুই সহযোগী ছু’রি দিয়ে আঘাত করে তার নিকট থেকে টাকা ও চেক ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় ব্যবসায়ী সিরাজুলের চিৎকারে স্থানীয়রা রুহুল ও তার দুই সঙ্গীকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

ওসি আরও জানান, আটক যুবকদের আতাইকুলা থানায় আনা হয়েছে। তাদের নিকট থেকে নগদ চার লাখ বিশ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে।এ ব্যাপারে আতাইকুলা থানায় ভুক্তভোগী ব্যবসায়ী সিরাজুল বাদী হয়ে মা’মলা দায়ের করেছেন।