বিয়ে হয়নি কিন্তু বাচ্চা কিভাবে মিস ওয়ার্ল্ড ঐশীর ?

বিয়ে হয়নি কিন্তু বাচ্চা কিভাবে মিস ওয়ার্ল্ড ঐশীর ?

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত তারকা জান্নাতুল ফেরদৌস ঐশীর একটি ছবি নিয়ে তুলকালাম কাণ্ড তৈরি হয়েছে সোশাল মিডিয়ায়। ছবিটি পোস্ট করার পর থেকেই ভক্তমহলে নানা রকম প্রশ্নে সৃষ্টি হয়েছ।বুধবার (৬ মে) ইনস্টাগ্রামে এক নবজাতক কোলে নিয়ে ছবি পোস্ট করেন ঐশী। যার ক্যাপশনেও কিছু লেখেননি তিনি। তাতেই চমকে উঠলো সবাই।

ছবির পোস্টে একজন লিখেছেন, এটা কি আপনার বাচ্চা? আরেকজন, বিয়ে করলেন কবে, শুনলাম না তো। রাসেল নামে একজন লেখেন, ক্যারিয়ার না গড়তেই বিয়ের জান্নাতুল ফেরদৌস ঐশী ২০১৮ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র মধ্য দিয়ে জনপ্রিয়তা পান। এরইমধ্য তিনি চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন। তার হাতে ‘রাত জাগা ফুল’ ও ‘আদম’সহ তিনটি চলচ্চিত্র আছে। মুক্তির অপেক্ষায় আছে ‘মিশন এক্সট্রিম’ নামের একটি সিনেমা।

আরো পড়ুন:-খাবার ভর্তি ট্রাক নিয়ে মুম্বাইয়ের রাস্তায় রাস্তায় ঘুরছে সালমান খান: প্রা’ণঘাতী করো’না ভাই’রাস সংক্রমণ রুখতে গোটা ভা’রত জুড়ে যখন লকডাউন চলছে, সেই সময় অসহায়, আর্ত মানুষদের পাশে দাঁড়াতে এগিয়ে আসছেন বলিউড তারকারা। সেই তালিকায় অক্ষয়, শাহরুখ, সালমানদের নাম রয়েছে সবার ওপরে।

লকডাউনের কারণে পানভেলের বাগান বাড়িতে পরিবারের অনেককে নিয়ে আ’ট’কে পড়ছেন বলিউড ভাইজান। সেখানে থাকাকালীন পানভেলের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে ট্রাকে করে তাঁদের কাছে খাবার পৌঁছে দিচ্ছেন তিনি। এসবের পাশাপাশি এবার আরও এক উদ্যোগ নিলেন বলিউড অ’ভিনেতা।জানা যাচ্ছে, মুম্বইয়ের রাস্তায় বিয়িং হাঙরি নামে ট্রাক নামিয়েছেন সালমান।

ওই ট্রাকে খাবার ভরে, তা কভিড আ’ক্রান্ত অসহায় মানুষগুলোর কাছে পৌঁছে দেওয়া হচ্ছে বলে খবর। অর্থাত মুম্বাইয়ের রাস্তায় থাকা অসহায় মানুষগু’লির পেট ভরাতে খাবার বোঝাই ট্রাক নামানো হয়েছে সালমানের প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। ফেডেরশনের অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের পক্ষ থেকে জানানো হয়েছে ওই খবর।

সালমানের বিয়িং হাঙরি ট্রাক রাস্তায় নামা’র পরই সেই ছবি উঠে আসে সোশ্যাল সাইটে। ট্য়ুইটারের মাধ্যমে তা ছড়িয়ে পড়ে হু হু করে। অসহায়, আর্ত মানুষদের পাশে দাঁড়াতে সলমন যেভাবে এগিয়ে আসছেন, তাতে অ’ভিনেতাকে কুর্ণিশ জানাতে শুরু করেছেন তাঁর ভক্তরা।