বিধবাকে ইয়াবা খাইয়ে গণধর্ষ’ণ

বিধবাকে ইয়াবা খাইয়ে গণধর্ষ’ণ

কুমিল্লার হোমনায় এক বিধবা নারীকে (২০) রাস্তা থেকে তুলে নিয়ে ইয়াবা খাইয়ে গণধ’র্ষণের অ’ভিযোগ উঠেছে।ধ’র্ষণের ঘটনায় ভিক’টিম নিজে হোমনা থানায় মা’মলা দায়ের করেন।মঙ্গলবার পুলিশ ভি’কটিমকে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

সোমবার রাতে উপজেলার কালমিনা এলাকা থেকে ধ’র্ষণে অ’ভিযুক্তদের গ্রে’ফতার করে পুলিশ।ধ’র্ষণের অ’ভিযোগ আটকরা হলো- সজিব ওরফে ডিজে (২২), রুবেল (২৮), শরিফ মিয়া (২৮), রিপন (২৬)।

অ’ভিযোগ সূত্রে এবং ভি’কটিমের সঙ্গে কথা বলে জানা যায়. গত দেড় বছর আগে তার স্বামী মা’রা যান। তার এক শিশুপুত্র রয়েছে।
গত ২-৩ মাস ধরে ওই নারীকে রাস্তা-ঘাটে রুবেল, শরিফ মিয়া, রিপন ও রফিক বিভিন্ন অশালীন কথাবার্তা এবং টাকার বিনিময়ে কু’প্রস্তাব দিত।

রবিবার সন্ধ্যায় ওই নারী তার শিশু পুত্রের জন্য খাবার কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন।আলীপুর স্টিল ব্রিজের পূর্ব পার্শ্বে রাস্তায় পৌঁছলে এরা তাকে একটি সিএনজি অটো রিকশাতে তু’লে সজিব ওরফে ডিজের বসত ঘরে নিয়ে যায়।

সজিব তার ঘরের ভেতর রুবেল, শরিফ মিয়া, রিপন ও রফিকদের কাছে ওই নারীকে রেখে ঘরের দরজার বাইরে সে পাহারা দেয়। ওই সময়ে যুবকরা তাকে ইয়াবা সেবন করায়।

পরে তাকে চারজন ধ’র্ষণ করে। এরপর এরা পরের দিন সোমবার ভোর ৫টার দিকে তাকে রামপুর জোড়া ব্রিজের ওপর ছে’ড়ে চলে যায়।বাড়ি গিয়ে তার মা’সহ প্রতিবেশীকে ঘটনা জানান।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কায়েস আকন্দ বলেন, এক বিধবা নারীকে গণধ’র্ষণের অ’ভিযোগে থানায় মা’মলা হয়েছে।চার ধ’র্ষককে আ’টক করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।