ছাগলের পেটে মানুষের আকৃতি !

ছাগলের পেটে মানুষের আকৃতি !

নোয়াখালী সুবর্ণচরে ছাগলের পেটে জন্ম নিলো মানুষের মত দেখতে একটি বাছুর। ওই বাছুরকে এক নজর দেখতে ঐ বাড়িতে ভিড় করছেন হাজার হাজার মানুষ।

শনিবার ( ৯ মে) দুপুর ২টার দিকে সুবর্ণচর উপজেলার ১ নং চরজব্বার ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের আব্দুল হামিদ ওরফে নব্বই বাচ্চুর বাড়িতে এ ঘটনা ঘটে। সরেজমিনে গিয়ে দেখা যায়, মানুষের মত দেখতে বাছুরটির ছোট ছোট দুটি পা,

মুখ মণ্ডল গোলাকার এবং মানুষের জিহ্বার মত জিব্বা এবং সাধারণ ছাগলের মত নয় এমন আকৃতির যা একজন মানুষের সাথে অনেক আংশেই মিলে যায়। স্থানীয় আলেম ওলামাগণ বলেন,

এটি একটি আল্লাহর অলৌকিক নির্দেশন, এর আগেও আল্লাহ অনেক ভাবে তার নির্দেশন দেখিয়েছেন, যেমন গরুর বাছুর ৬ পা,এক সাথে ৪ বাছুর প্রসবসহ নানা অলৌকিক ঘটনার নিদর্শন দেখিয়েছেন। এজন্য আমরা বেশী বেশী আস্তাগফিরল্লাহ পড়তে হবে, আল্লাহর কাছে ক্ষমা চাইতে হবে।

এলাকাবাসী জানান, তারা সকাল ৮টায় মানুষের মুখে শুনেছেন, ছাগলের পেটে মানুষের মত দেখতে একটি বাছুর হয়েছে পরে তারা দেখতে যান এবং সরাসরি দেখে ভয় পেয়ে যান।

মুহূর্তেই খবর ছড়িয়ে পড়লে ঐ বাড়িতে মানুষের ভিড় জমে যায়। সুবর্ণচর উপজেলা ভেটেরিনারি কর্মকর্তা ডাক্তার গৌতম বলেন, এটি জিনগত সমস্যা, যে কোন প্রাণীর জীনগত সমস্যা থাকলে এমন সাদৃশ্য জন্ম নেয়াটা স্বাভাবিক।