আবেদন করলে ওএমএসের চাল পাবেন, মির্জা ফখরুলকে নৌ প্রতিমন্ত্রী!

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, যদি আপনার প্রয়োজন লাগে আপনি আবেদন করলে বিশেষ ওএমএসের চাল পাবেন। আপনি প্রতিদিন মিডিয়ার সামনে বলছেন বর্তমান সরকার ত্রাণ পরিচালনা করতে পারছে না।

অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সমাজের বিত্তশালীরাও এগিয়ে এসেছেন। বিএনপি যদি ত্রাণ বঞ্চিত হয়, ১০ টাকা মূল্যে চালের তালিকাভূক্ত হতে চায়; তালিকা দিতে পারেন। আজ শনিবার দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে জেলা আওয়ামী লীগের আয়োজনে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেন, করোনা মোকাবেলায় বর্তমান সরকার সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করছে। আমরা সকলেই সরকারের সঙ্গে ঐক্যবদ্ধ।

এভাবে সকলে ঐক্যবদ্ধ থাকলে অচিরেই বাংলাদেশ করোনা মোকাবেলায় সক্ষম হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ত্রাণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। শুধু আওয়ামী লীগ নয় জনপ্রতিনিধিরাও ত্রাণ বিতরণ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, বর্তমানে দেশের মাঠে মাঠে কৃষকের ধান কাটার উৎসব চলছে। অথচ বিএনপি সরকারের আমলে এই উত্তরাঞ্চলে অসংখ্য কৃষককে গুলি করে মেরে ফেলা হয়েছে। বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করা করোনাভাইরাসের মধ্যেও বাংলাদেশের কৃষকরা অনেক ভালো আছেন। তারা ধান কেটে ঘরে তুলছেন।

দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল, সংরক্ষিত আসনের এমপি জাকিয়া তাবাসসুম জুই, জেলা প্রশাসক মো. মাহামুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেন, আওয়ামী লীগের ত্রাণ পরিচালনা কমিটির আহ্বায়ক আলতাফুজ্জামান মিতা, সদস্য সচিব ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল প্রমুখ উপস্থিত ছিলেন।