শেখ হাসিনার মতো এতো আল্লাহ ওয়ালা মানুষ আর দেখিনি

করোনাভাইরাস মোকাবেলায় সরকার কাজ করছে জানিয়ে এ নিয়ে আত’ঙ্কি’ত না হতে সবার প্রতি আহবান জানিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, কোনো দেশের রাষ্ট্রনায়ক যদি খুব বেশি আল্লাহওয়ালা হয়, সে দেশের উপর আল্লাহর আলাদা একটা রহমত থাকে। আমার দৃঢ় বিশ্বাস এবং আমার দেখা মতে, শেখ হাসিনার মতো এতো আল্লাহওয়ালা মানুষ আর দেখিনি। আমার আত্মবিশ্বাস হয়তো আমাদের দেশে করোনার ধা’ক্কা আসবে না। আর যদি সেরকম কিছু হয়ও তবে আমরা মোকাবেলা করতে প্রস্তুত আছি।

জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে শনিবার (১৪ মার্চ) রাতে নারায়ণগঞ্জ ক্লাবে টেনিস টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, বিশ্বে করোনাভাইরাসের কারণে জিডিপি কমে যাওয়ায় দেশের অর্থনৈতিক অবস্থা খুব খারাপ পর্যায়ে গিয়েছে। তবে করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি টিম নিয়ে কাজ করছেন। এই টিমে যারাই আছেন তারা সবাই সেবক। তাই করোনাভাইরাস নিয়ে আ’তঙ্কি’ত হওয়ার কিছু নেই।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে গত ৮ মার্চ শুরু হওয়া এই টুর্নামেন্টে দেশের ২২টি দল অংশগ্রহণ করে। ফাইনালে অফিসার্স ক্লাব অব ঢাকাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পাবনার স্যামসন এইচ চৌধুরী টেনিস কমপ্লেক্স।

জেলা প্রশাসক জসীম উদ্দিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় আরও উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ইউসুফ হারুন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুসহ অন্যান্য কর্মকর্তারা।