নি’জ ঘ’রে কি’শোরীসহ যু’বলীগ নে’তা ধ’রা !

শেরপুর নকলা উপজেলার ১নং গণপদ্দি ই’উনিয়ন যু’বলীগের সা’ধারণ স’ম্পাদক আব্দুল জলিলের (৪০) বি’রুদ্ধে ধ’র্ষণের অ’ভিযোগ উ’ঠেছে। এক কি’শোরীকে দীর্ঘদিন ধ’রে প্রে’মের ফাঁ’দে ফে’লে ধ’র্ষণ করে আসছিলেন তিনি। গতকাল মঙ্গলবার ভোরের দিকে এলা’কাবাসী জলিলের ঘ’রে ঐ কি’শোরীসহ জলিলকে আ’টক করে। বি’ষয়টি নিশ্চিত করেছেন এ’লাকার চে’য়ারম্যান সামছুর রহমান আবুল।

এ নিয়ে এ’লাকার মা’নুষের ম’ধ্যে ব্যা’পক ক্ষো’ভ বি’রাজ করছে। এদিকে মে’য়ের মা নূরেজা বেগম বা’দী হয়ে জলিলের বি’রুদ্ধে রাতে ধ’র্ষণের অ’ভিযোগ করেছেন। তবে বি’ষয়টি ধা’মাচা’পা দিতে কতিপয় নে’তা জো’র চে’ষ্টা চা’লিয়ে উ’ত্তেজিত জ’নতার চা’পে ব্য’র্থ হন। অন্তত ১৫ ঘণ্টা পর মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে নকলা থানা পু’লিশ জলিলকে উ’ত্তেজিত জ’নতার কাছ থে’কে উ’দ্ধার করে আ’টক করেন।

এদিকে এই অ’নৈতিক কাজে জ’ড়িত থাকার অ’ভিযোগে নকলা উপজে’লা যু’বলীগ রাতেই জলিলকে ব’হিস্কার করে প্রে’স ব্রি’ফিং দিয়েছেন। নকলা উপজে’লা যু’বলীগের আ’হ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, যু’গ্ম আ’হবায়ক এফএম কামরুল আলম মঞ্জু ও রেজাউল করিম রিপন স্বা’ক্ষরিত সং’বাদ বি’জ্ঞপ্তিতে এই ব’হিস্কারের সি’দ্ধান জানানো হয়।

জানা গেছে, যু’বলীগ নে’তা আব্দুল জলিল ই’তোপূর্বে অন্তত চারটি বি’য়ে করেছেন কিন্তু কা’রো সা’থে সং’সার টি’কেনি। পাঁচ মাস আগে গণপদ্দি ই’উনিয়নের পূর্ব চিতলিয়ায় এলাকায় ভা’ড়া বা’সায় জলিল একাই থাকেন। এই সুযোগে ওই মে’য়েটির সা’থে প্রে’মের ফাঁ’দ পেতে বি’য়ের প্র’লোভনে ভা’ড়া বা’সার ঘ’রের দ’রজা ব’ন্ধ করে প্র’তিদিনই কথা বলেন।

বি’ষয়টি এ’লাকাবাসীর কাছে বি’র’ক্তির কা’রণ হলেও ক্ষ’মতাসীন দলের নে’তা হওয়ায় কেউ কিছু ব’লার সা’হস পা’চ্ছিলেন না। গতকাল গ্রা’মবাসী একত্রিত হয়ে ওই নে’তা ও মে’য়েটিকে আ’টক করে।নকলা থা’নার ও’সি আলমগীর হোসেন শাহ জানিয়েছেন, অ’ভিযোগ পেয়ে জলিলকে আ’টক করা হয়েছে। পরবর্তী আ’ইনগত ব্য’বস্থা নেওয়া হচ্ছে।