দুই মাস ধরে ধ’র্ষ ণে অ’ন্তঃসত্ত্বা প্র’তিবন্ধী কি’শোরী, ২ স’ন্তানের জ’নক গ্রে’ফতার

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ১৫ বছর ব’য়সী এক বা’ক ও বু’দ্ধি প্র’তিব’ন্ধী কি’শোরীকে ধ’র্ষণের অ’ভিযোগে লাকু মিয়া (৩৪) নামে দুই স’ন্তানের জনককে গ্রে’ফতার করেছে পু’লিশ। বৃহস্পতিবার (০৫ মার্চ) ভোরে তাকে গ্রে’ফতার করা হয়। পরে তাকে আ’দালতে সো’পর্দ করা হয়েছে বলে জানিয়েছেন ভূরুঙ্গামারী থানার অফিসার ই’নচার্জ মো. ইমতিয়াজ কবির।

তিনি জানান, প্রায় দু’মাস ধরে কৌ’শলে ওই বাক ও বুদ্ধি কি’শোরীকে একাধিকবার ধ’র্ষণ করে প্র’তিবেশী লাকু মিয়া। এতে ভি’কটিম অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়লে বা’হ্যিকভাবে কিছু লক্ষণ ফুটে উ’ঠলে পরিবারের লোকজনের স’ন্দেহ হয়। এরপর তারা ইশারা-ইঙ্গিতে ভি’কটিমকে জি’জ্ঞাসাবাদ করার পর ধ’র্ষণের ঘটনা এবং ধ’র্ষককে শ’নাক্ত করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, এ অবস্থায় ভি’কটিমের মা বা’দী হয়ে লাকু মিয়াকে আ’সামি করে বুধবার (০৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে থানায় মা’মলা দা’য়ের করেন। এরপর আ’সামিকে গ্রে’ফতার করা হয়। আ’সামি লাকু মিয়া পাইকেরছড়া গ্রামের পনির উদ্দিনের ছে’লে বলে জানা গেছে। তার স্ত্রী এবং দুই স’ন্তান রয়েছে।এছাড়া ভি’কটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য জে’লা সদরের জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।