গৃ’হক’র্মীকে ধ’র্ষ ণ, দুই ভা’ই গ্রে’ফতার

টাঙ্গাইলের বা’সাইলে এক গৃ’হক’র্মীকে (১৪) ধ’র্ষণের অ’ভিযোগ উ’ঠেছে। এ ঘ’টনায় শুক্রবার (২৯ ফেব্রুয়ারি) রাতে দুই ভা’ইকে গ্রে’ফতার করেছে পু’লিশ। গ্রে’ফতাররা হলেন- বা’সাইলের কা’লীবাড়ি এ’লাকার খোকা বা’বুর ছে’লে সিজান (২৪) ও রিপন (৩২)। ধ’র্ষণের শি’কার ওই গৃ’হক’র্মী কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার চারারবন গ্রা’মের বা’সিন্দা।

মা’মলার বি’বরণে জানা যায়, ওই কি’শোরী ঢাকার মিরপুর-২ সি ব্লকের মাসুদের বা’সায় গৃ’হক’র্মী হি’সেবে কাজ করে আসছিল। ২০১৯ সালের ১৬ জুলাই মাসুদের স্ত্রী রিপা (২৮) চি’কিৎসার জন্য ভারত যান। যা’ওয়ার আগে ওই গৃ’হক’র্মীকে রিপা তার বা’বার বা’ড়ি বাসাইলে রে’খে যান। ওই রাতেই রিপার ভা’ই সিজান গৃ’হক’র্মীকে ধ’র্ষণ করেন।

বি’ষয়টি কাউকে জানালে মে’রে ফে’লার হু’মকিও দে’ন। এরপর থেকে বিভিন্ন সময় তাকে ধ’র্ষণ ক’রা হয়। ওই গৃ’হক’র্মী বাড়ি যে’তে চা’ইলেও তাকে জো’র করে আ’টকে রা’খা হয়। বিষয়টি সিজানের বড় ভা’ই রিপনকে জা’নালেও তিনি কোনো ক’র্ণপা’ত ক’রেননি।

বিষয়টি গো’পনে ওই গৃ’হক’র্মী তার মা’কে জানায়। এরপর রিপা ভারত থেকে দেশে ফিরলে তাকেও ধ’র্ষ ণের বিষয়টি জানানো হয়। রিপা তার ভা’ই সিজানের স’ঙ্গে ওই কি’শোরীর বি’য়ে দে’য়ার আ’শ্বাস দিয়েও তা বা’স্তবায়ন ক’রেননি। উ’পায়ন্তর না পেয়ে গত ২৭ ফেব্রুয়ারি রাতে ধ’র্ষ ণের শি’কার ওই গৃ’হক’র্মীর মা বা’দী হয়ে সিজান, রিপন ও রিপাকে আ’সামি করে বা’সাইল থা’নায় ধ’র্ষণ মা’মলা করেন।

বিষয়টি নিশ্চিত করে বা’সাইল থা’না পু’লিশের উপ-প’রিদর্শক (এস’আই) বিল্লাল হোসেন বলেন, ধ’র্ষণের ঘ’টনায় অ’ভিযুক্ত দুই ভা’ইকে আ’টক করে শনিবার দুপুরে আ’দালতে পাঠানো হয়েছে। অপর অ’ভিযুক্ত রিপা প’লাতক। তাকেও আ’টকের চে’ষ্টা চ’লছে।