করোনা আত’ঙ্কের মধ্যেই সুখবর,বন্ধ হচ্ছে ইন্ডিয়ান সিরিয়াল

করোনার ভয়া’বহ তা’ন্ডবে বিপ’র্যস্ত বিশ্ববাসী। গোটা বিশ্বই এখন কার্যত অচল। প্রাণঘা’তী এই ভাইরাসে আত’ঙ্কের ছায়া পড়ল গোটা বিনোদল মহলেও। বলিউডের পর এবার করোনা আত’ঙ্কে কলকাতাতেও ছড়িয়ে পড়েছে। বন্ধ হয়ে যাচ্ছে ইন্ডিয়ান সমস্ত সিরিয়াল। টলিউডেও বন্ধ হতে পারে সমস্ত শুটিং৷

সম্প্রতি এমনই সম্ভবনা তৈরি হয়েছে। যদিও ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচারস অ্যাসোসিয়েশন (IMPA) এখনও লিখিত কোনও নোটিস জারি করা হয়নি।তবে গোটা দেশের মত সরকারি নিষেধা’জ্ঞা মেনে কলকাতাও মুম্বইয়ের পথে হাঁটতে চলেছে বলেই মনে করা হচ্ছে।

সিনেমা ও টিভি ধারাবাহিকের শ্যুটিং বন্ধের বিষয়ে আর্টিস্ট ফোরামের কার্যকরী সভাপতি শঙ্কর চক্রবর্তী জানান, ‘আগামিকাল বিকেল ৪টেয় বৈঠক রয়েছে। বৈঠকের পরই পরবর্তী সিদ্ধান্তের কথা বলা সম্ভব হবে।’ যদিও ইমপার তরফে এখনও কিছু জানানো হয়নি।

আরো পড়ুন:করোনায় বার বন্ধ করার সময় এখনো হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী:আজ সোমবার (১৬ মার্চ) দেশে করোনা ভাইরাসে নতুন করে আরও তিন জন আক্রান্ত হয়েছে। ফলে এর সংখ্যা বেড়ে আট জনে দাঁড়িয়েছে। এই ব্যাপারে সরকারের রোগতত্ত্ব,

রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানিয়েছেন, নতুন করে আক্রান্ত তিন জনই একই পরিবারের এবং তাদের মধ্যে দুজনই শিশু ।ছড়িয়ে পড়া এড়াতে আগামী ৩১ মার্চ পর্যন্ত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৬ মার্চ) দুপুরে শিক্ষা উপমন্ত্রী এ তথ্য জানিয়েছেন। সেই সাথে সব ধরনের সমাবেশও বন্ধ করে দিয়েছে বাংলাদেশ সরকার।এদিকে ‘করোনার কারণে দেশে এখনো এমন কোনো পরিস্থিতি তৈরী হয়নি যাতে করে নগরীর পানশালা বা বারগুলো বন্ধ রাখতে হবে’ বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ সোমবার (১৬ মার্চ) দুপুরে সচিবালয়ে এ কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী।এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন যে কোনো মূল্যে দেশ থেকে মাদক নির্মূল করতে হবে। তিনি জানান, করোনার কারণে আপাতত কোনো বার বন্ধ করা হচ্ছে না কারণ, নগরীর বেশিরভাগ বারই পাঁচতারা হোটেলের অভ্যন্তরে।