করোনার ভয়ে অনলাইনে বিয়ে

করোনা আতঙ্কের কারণেই বিয়ের আচার অনুষ্ঠান হল অনলাইনে! পরিবারের সম্মতি নিয়েই এই নিয়মে সমাপ্ত হলো বিয়ে পর্ব। ভিডিও কলের মাধ্যমে বলানো হলো কবুল।ভারতের সায়েক আবুল নবির কন্যার সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল মোহাম্মদ আদনান খানের। পাত্র পাঁচ বছর ধরে থাকেন সৌদি আরবে।

বিয়ের জন্য আসবেন দেশে। সব আয়োজন হয়ে গেছে।কিন্তু তার মধ্যেই করোনার থাবা। আটকে দেওয়া হয়েছে বিভিন্ন যাত্রাপথ। বিদেশ থেকে দেশে ফেরা অনিশ্চিত হয়ে পড়েছে। দেশে ফিরলেও থেকে যাচ্ছে নানা বিধি-নিষেধ। তাই পাত্রের আসা অনিশ্চিত হয়ে পড়ে।

কিন্তু বিয়ে পিছাতে রাজি নয় দুই পরিবারই। তাই সকলের সম্মতি নিয়ে অনলাইনেই বিয়ে সেরে ফেলার সিদ্ধান্ত নেওয়া হলো। ডিজিটাল যুগে এভাবেই নেটদুনিয়ার ওপর ভরসা রাখলেন সকলে। মুখে হাসি ফুটলো পাত্র-পাত্রীর।সূত্র: নিউজ এইটিন।

আরো পড়ুন:বাংলাদেশের ভারত সফর স্থগিত:বিশ্বব্যাপী বড় আতঙ্কের নাম করোনাভাইরাস। যার প্রভাব ক্রিকেট বিশ্বেও পড়েছে। করোনাভাইরাস আতঙ্কের কারণে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের ভারত সফর স্থগিত করা হয়েছে। চলতি মাসেই ভারত সফর করার কথা ছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের ভারত সফর স্থগিতের বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট কমিটির ম্যানেজার কায়সার আহমেদ।আসাম রাজ্যের অনূর্ধ্ব-১৬ দলের বিপক্ষে ৩টি তিন দিনের ম্যাচ ও ৩টি ওয়ানডে খেলার কথা ছিল বাংলাদেশের। কিন্তু করোনা আতঙ্কে সফরটি স্থগিত ঘোষণা করা হয়েছে।

তবে পরবর্তীতে এই সফর হবে কিনা এ বিষয়ে কিছু জানা যায়নি।এর আগে করোনা আতঙ্কে বেশ কয়েকটি সিরিজ এরই মধ্যে স্থগিত ঘোষণা করা হয়। ভারত-দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা-ইংল্যান্ড, পাকিস্তান-বাংলাদেশ সিরিজ স্থগিত ঘোষণা করা হয়েছে।