আমার এলাকায় ডিজে পার্টি নি’ষিদ্ধ ‘এগুলো ইহুদি-নাসারাদের কাজ’!

ডিজে পার্টি নি’ষিদ্ধ করলেন এসপি, বললেন ‘এগুলো ইহুদি-নাসারাদের কাজ’। বিয়ে, মু’সলমানি কিংবা জন্মদিনসহ নানা ধরণের পারিবারিক আয়োজন এমনকী অন্যান্য অনুষ্ঠানের মধ্যেও গভীর রাত কখনো শেষ রাত পর্যন্ত উচ্চ শব্দে গান বাজানো হয় বিভিন্ন পাড়া মহল্লাতে। তবে, এবার আর সেসব চলবে না। স্পষ্ট করেই এর উপর নি’ষেধাজ্ঞা জারি করেছেন নারায়ণগঞ্জ জে’লা পুলিশ সুপার জায়েদুল আলম।

ডিজে পার্টি নি’ষিদ্ধ করলেন এসপি, বললেন ‘এগুলো ইহুদি-নাসারাদের কাজ’
রোববার (১৫ মার্চ) ফতুল্লা মডেল থানার ‘ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই নি’ষেধাজ্ঞা জারি করেন। একইসঙ্গে সাধারণ মানুষকেও এ ব্যাপারে সচেতন হওয়ার আহ্বান জানান এবং মধ্যরাতে উচ্চস্বরে গান বাজালে পুলিশকে খবর জানানোর জন্য আহ্বান জানান জে’লা পুলিশের ঊর্ধ্বতন এই কর্মকর্তা।

ডিজে পার্টি ইহুদি-নাসারাদের কাজ মন্তব্য করে পুলিশ সুপার বলেন, কোনো এলাকায় বিয়ের অনুষ্ঠানে গভীর রাত পর্যন্ত উচ্চশব্দে গান-বাজনা করলে আমাদের জানাবেন। পুলিশ সাউন্ড বক্সসহ অন্যান্য সরঞ্জাম নিয়ে আসবে। নারায়ণগঞ্জের কোথাও ডিজে পার্টি হতে পারবে না।

তিনি আরও বলেন, প্রতিবেশীদের ক’ষ্ট দিয়ে নিজেরা আনন্দ করবেন, তা হবে না। ডিজে পার্টি কোনো ধর্মে নেই। এগুলো ইহুদি-নাসারাদের কাজ। যে কাজ সাধারণ মানুষের স্বাভাবিক জীবনযাত্রায় ব্যাঘাত ঘটায় সেসব থেকে বিরত থাকতে হবে। এজন্য সচেতনতা জরুরী।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, পুলিশ পরিদর্শক (ত’দন্ত) শাহাদাত হোসেন, বিকেএমইএ’র প্রথম সহসভাপতি মো. হাতেম, বিকেএমইএর সহ-সভাপতি সারোয়ার আলম সোহেল প্রমূখ।