ভয়ঙ্কর তথ্য ;এবার গরুর মাংসে করোনাভাইরাস !

চীনের পূর্বাঞ্চলের লিয়াংশেন কাউন্টিতে হিমায়িত গরুর মাংসে করো’নাভাই’রাসের অস্তিত্ব পাওয়া গেছে। আমদানিকৃত ওই হিমায়িত গরুর মাংসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয় গবেষণাগারে। এরপরই কো’ভিড-১৯ পজেটিভ ধরা পড়ে বলে শুক্রবার (১৩ নভেম্বর) জানায় লিয়াংশের কাউন্টির স্থানীয় কর্তৃপক্ষ।

এ ঘটনায় পণ্য আনা নেয়ার জন্য ব্যবহৃত যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। ভাইরাস যেন ওই এলাকায় না ছড়িয়ে পড়তে পারে সেজন্য আশপাশের এলাকা জী’বানুমু’ক্ত করার অভিযানে নেমেছেন সংশ্লিষ্টরা। এছাড়া আমদানিকৃত গরুর মাংসের সংস্পর্শে এসেছেন তাদের সবাইকে কো’য়ারে’ন্টাইনে পাঠানো হয়েছে।

প্রত্যেকের করোনা পরীক্ষা নেগে’টিভ আসলেই কাজে ফিরতে পারবেন তারা। বিশ্বব্যাপী করো’নাভাই’রাসে আ’ক্রা’ন্ত হয়ে এ পর্যন্ত প্রায় ১৩ লাখ মানুষের মৃ’ত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৫ কোটি ৩০ লাখ।

আরো পড়ুন:পানির নিচে কাজলের হানিমুন!

সম্প্রতি গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন কাজল আগরওয়াল। অতিমারির আবহে আপনজনদের নিয়ে খুব ছোট অনুষ্ঠান করে মুম্বাইয়ে বিয়েটা সেরেছেন তারা। বর্তমানে মালদ্বীপে মধুচন্দ্রিমায় স্বামী গৌতমের সঙ্গে রোমান্টিক মেজাজে কাজল আগরওয়াল। হানিমুনে যাওয়ার পর থেকে একের পর এক ছবি প্রকাশ করলেও, এবার একেবারে অন্যরকম রূপে দেখা গেল কাজলকে।

স্বামী গৌতম কিচলুর সঙ্গে পানির নিচে বিলাসবহুল ঘর থেকে ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। গত সপ্তাহে ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল আগরওয়াল। বিয়ের পর বিলাসবহুল রিসেপশন পার্টিও দেন তারা। বিয়ে, রিসেপশনের পর মালদ্বীপে পাড়ি দেন কাজল আগরওয়াল। হানিমুনের জন্য মালদ্বীপে পাড়ি দেওয়ার পর থেকেই একের পর এক ছবি শেয়ার করেন কাজল।

কাজল আগরওয়ালের হানিমুনের ছবি দেখে তাঁর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। মালদ্বীপের ওয়াটার রিসোর্টে হাজির হয়ে তিনি মাছদের দেখছেন না মাছেরা তাঁকে দেখছে বলে হেয়ালি করতেও দেখা যায় কাজলকে। বিয়ের পরপরই গৌতম কিচলু এবং কাজল কিচলুর নামে পাসপোর্টের ছবি প্রকাশ করেন অভিনেত্রী। ​তারপরই বিদেশে উড়ে যান তাঁরা তারপরই বিদেশে উড়ে যান তাঁরা।

Sharing is caring!

July 2021
M T W T F S S
« Mar    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
x