বাংলাদেশের বিষয় আইনি লড়াইয়ে যাচ্ছে ফেসবুক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক বাংলাদেশে আইনি লড়াইয়ে যাচ্ছে।লিগ্যাল টিমের পক্ষ থেকে এরইমধ্যে আইনীজীবীও নিয়োগ দিয়েছে তারা।ফেসবুকের নাম ব্যবহার করে বাংলাদেশ থেকে যে ডোমেইনটি চালানো হয় সেটি প্রতারণামূলক বলছে প্রতিষ্ঠানটি।

বুধবার সুপ্রিম কোর্টের এক আইনজীবীকে একটি মেইল পাঠিয়েছে ফেসবুক লিগ্যাল টিম। যেখানে তারা বলছে, বাংলাদেশে facebook.com.bd ব্যবহার করে কেউ একজন একটি ডোমেইন কিনেছে এবং এটি তারা ৬০ লক্ষ ডলারে তারা বিক্রি করতে চায়, এবং তা বিটিসিএল অনুমোদিত। আর তা বন্ধে আইনি লড়াই করবে তারা।

ফেসবুক কতৃপক্ষ জানিয়েছে, সুনাম ক্ষুণ্নের অভিযোগে, ক্ষতিপুরণ চাওয়া হবে ৫০ হাজার ডলার।ফেসবুকের আইনজীবী মোকছেদুল আলম জানান, আগামী সপ্তাহে এ মামলাটি ঢাকার একটি আদালতে দায়েরের কথা।

আরো পড়ুন:কাশ্মীর ব্যাপক গোলাগুলি, ৪ স্বাধীনতাকামী যোদ্ধা নিহত

জম্মুর নাগরোটা জেলায় নিরাপত্তা বাহিনী ও স্বাধীনতাকামীদের মধ্যে গোলাগুলির ঘটনায় ৪ স্বাধীনতাকামী নিহত হয়েছে।বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। এসময়, দুই সেনা আহত হয়েছে।

ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, স্বাধীনতাকামীরা বাসে করে জম্মু থেকে কাশ্মীরের দিকে যাচ্ছিল। হাইওয়ে টোলপ্লাজার কাছে গেলে নিরাপত্তা বাহিনীর সন্দেহ হওয়ায় বাস থামানো হয়। সেখানেই গোলাগুলি শুরু হয়। এরপর থেকে জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক আপাতত বন্ধ রাখা হয়।
এদিকে, বুধবার (১৮ নভেম্বর) বিকেলে পুলওয়ামায় নিরাপত্তা বাহিনীর উপরে গ্রেনেড হামলা চালায় স্বাধীনতাকামীরা।

Sharing is caring!

1 thought on “বাংলাদেশের বিষয় আইনি লড়াইয়ে যাচ্ছে ফেসবুক

Comments are closed.

April 2021
M T W T F S S
« Mar    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
x