বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সুযোগ না পেয়ে আত্মহত্যা করলেন ক্রিকেটার

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের স্ট্যান্ডবাই সদস্য সজিবুল ইসলাম সজিব আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার (১৪ নভেম্বর) গভীর রাতে সবার অজান্তেই রাজশাহীর দুর্গাপুরে নিজ ঘরে আড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

সজীবের স্বজনেরা দাবি করেছেন, আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সুযোগ না পাওয়ার হতাশা থেকেই আত্মহত্যা করেছেন সজিব। নিহতের বড় ভাই তশিকুল ইসলাম জানিয়েছেন, ছোট থেকেই ক্রিকেট খেলার প্রতি অনেক আগ্রহ ছিল সজিবের। খেলার জন্য পরিবারের কাছে তাকে অনেক বকাও খেতে হয়েছে।

তিনি আরো জানান, নিজেকে প্রতিষ্ঠিত খেলোয়াড় হিসেবে গড়ে তুলতে রাজশাহীর কাটাখালিতে ‘বাংলা ট্র্যাক’ নামের একটি ক্রিকেট একাডেমিতে ভর্তি হয় সজিব। এক এক করে জাতীয় দলের অনূর্ধ্ব ১৫, ১৭ ও ১৯ দলে খেলেছেন তিনি। অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের হয়ে শ্রীলংকার মাটিতে খেলেছেন এ ব্যাটসম্যান। ভারতের বিপক্ষে সিরিজে এক ম্যাচে সর্বোচ্চ ৯৫ রান সংগ্রহ করেছিলেন তিনি।।

সাম্প্রতিক সময়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন সজিব। অংশগ্রহণের জন্য সব পরীক্ষাও দিয়েছিলেন তিনি। এরপর গত ১৩ নভেম্বর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে উত্তীর্ণ খেলোয়াড়দের তালিকা প্রকাশ করে বিসিবি। সেখানে নাম না থাকায় হতাশ হয়ে পড়েন সজিব। এক পর্যায়ে আত্মহত্যার পথ বেছে নেন তিনি।

জানা গেছে, শনিবার রাতে নিজ ঘরে সবার অজান্তে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে সজিব। পরে রোববার সকালে তার পরিবারের সদস্যরা সজিবকে ডাকতে থাকেন। তার কোনো শব্দ না পেলে এক পর্যায়ে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করেন তারা। পরে ঝুলন্ত অবস্থায় রশি কেটে সজীবের মরদেহ উদ্ধার করা হয়।

Sharing is caring!

1 thought on “বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সুযোগ না পেয়ে আত্মহত্যা করলেন ক্রিকেটার

Comments are closed.

April 2021
M T W T F S S
« Mar    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
x